Saturday, June 15, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজের চিহ্ন চিরতরে মুছতেই ছেলের নাম পাল্টে দিলেন পরীমণি?

আগামী ১০ আগস্ট এক বছর পূর্ণ করে দুই বছরে পা রাখবে রাজ-পরীমণি দম্পতির ছেলে

আপডেট : ০৭ আগস্ট ২০২৩, ০৭:১৫ পিএম

দাম্পত্য জীবন নিয়ে কয়েকদিন পরপরই আলোচনায় উঠে আসেন চিত্রনায়িকা পরীমণি এবং চলচ্চিত্র অভিনেতা শরিফুল রাজ। কখনও ভীষণ প্রেম, কখনও বেদনার সুর, কখনও রণসজ্জা! মনে হয় এই বুঝি হয়ে গেল ছাড়াছাড়ি! নতুন করে ফের একবার আলোচনায় রাজ-পরী দম্পতি। তবে এবার নিজেদের কারণে না, তারা আলোচনায় এসেছেন নিজের সন্তানকে ঘিরে।

নিয়ম করে প্রতি মাসের ১০ তারিখে বাসায় ছোট পরিসরে রাজ্যর জন্ম তারিখ পালন করে আসছিলেন রাজ ও পরী। আলাদা থাকলেও ছেলের দশ মাস বয়স উপলক্ষে একসঙ্গে কেকও কেটেছিলেন এ দম্পতি। যদিও রাজ্যের ১১ মাস পূর্তিতে রাজ-পরীকে আর একসঙ্গে দেখা যায়নি। ইতোমধ্যেই তারকা দম্পতির সন্তান হওয়ার সুবাদে ঢালিউডের বেশ পরিচিতি আছে।

তবে রাজ্যকে হয়তো এবার নতুন নামে সবার কাছে পরিচিত হতে হবে। কারণ হঠাৎ গত কিছু দিন ধরে রাজ্যকে নতুন করে “পদ্ম” নামে ডাকছেন পরীমণি। সপ্তাহখানেকের অসুস্থতা শেষে জুলাইয়ের মাঝামাঝিতে হাসপাতাল থেকে বাসায় ফেরার পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাজ্যকে “পদ্মফুল” বলে সম্বোধন করেন এ চিত্রনায়িকা।

প্রথমে ধারণা করা হচ্ছিল, মা হিসেবে ছেলেকে আদর করেই “পদ্ম” নামে ডাকেন পরীমণি। কিন্তু এখন মনে হচ্ছে, এর পেছনে অন্য কারণও আছে। প্রযোজক আব্দুল আজিজ সোমবার (৭ আগস্ট) রাজ্যর সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, “আমার কোলের পদ্মফুলের সমস্ত মনোযোগ মাইলের (পোষ্য) দিকে। বলতে পারবেন আমার কোলের পদ্মফুলের নাম কী? এত কিউট বেবি আমার জীবনে কমই দেখেছি। মাশাআল্লাহ।”

 

আব্দুল আজিজের পোস্ট করা সেই ছবির মন্তব্যের ঘরে নিজের ছেলের নাম পুরো নাম “শাহীম মুহাম্মদ পদ্ম” বলে জানান পরীমণি। যদিও ছেলের নাম থেকে “রাজ্য” ছেঁটে ফেলা নিয়ে অবশ্য তিনি কিছু বলেননি। তবে ধারণা করা হচ্ছে, ছেলের নামে স্বামী শরিফুল রাজের নিশানা রাখতে অনিচ্ছুক পরীমণি। এ কারণেই ছেলেকে আর রাজ্য নামে ডাকছেন না এ ঢালিউড তারকা।

গিয়াসউদ্দিন সেলিমের “গুণিন” সিনেমার শুটিংয়ে চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণির প্রথম দেখা। আর সেই সাক্ষাতের এক সপ্তাহের মাথায় ২০২১ সালের ১৭ অক্টোবর তারা গোপনে বিয়ে করেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিনে সন্তান ধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি তারা পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য। তখন পরীমণি জানিয়েছিলেন, রাজের সঙ্গে মিল রেখে ছেলের এ নাম রেখেছেন।

এদিকে, আগামী ১০ আগস্ট এক বছর পূর্ণ করে দুই বছরে পা রাখবে রাজ্য। তার প্রথম জন্মদিন উপলক্ষে রাজধানী ঢাকার একটি হোটেলে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হবে। তবে সেই অনুষ্ঠানে রাজ আসুন, সেটি চাচ্ছেন না বলেই ইতমধ্যেই স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন পরীমণি। মূলত সন্তানের প্রতি রাজের উদাসীনতার কারণেই পরীমণির এমন চাওয়া।

গত ২০ মে পরীমণির বাসা থেকে নিজের জিনিসপত্র নিয়ে বের হয়ে আসেন শরিফুল রাজ। এরপর ২৯ মে দিবাগত রাত দেড়টার দিকে রাজের ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে ছড়িয়ে পড়ে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা এবং নাজিফা তুষির সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ক্লিপ। সেসব কন্টেন্টে কিছুটা “অস্বাভাবিক” অবস্থায় দেখা যায় তিন অভিনেত্রীকে। কথাবার্তায়ও ছিল অস্বাভাবিকতা। যদিও কিছুক্ষণ পরই সেগুলো মুছে দেওয়া হয়। ওই ছবি-ভিডিও কে পোস্ট করেছে তার কিছুই জানা যায়নি এখনও।

তবে ওই ভিডিওর সূত্র ধরেই রাজ-পরীর সংসারে আলাদা থাকার খবর প্রকাশ্যে আসে। ঘটনার পর স্বামী ও চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে সংসারে টানাপোড়েনের ইঙ্গিত দিয়েছিলেন পরীমণি। তিনি জানান, রাজের সঙ্গে অনেক চেষ্টা করেও এক ছাদের নিচে থাকতে পারেননি তিনি। পরবর্তীতে একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে শরিফুল রাজকে আগাগোড়া “ফেইক” মানুষ আর “অতিথি পাখি” হিসেবে উল্লেখ করে তার কাছ থেকে ২৪ ঘণ্টার মধ্যে ডিভোর্স চেয়েছিলেন এ ঢালিউড অভিনেত্রী। জবাবে রাজও জানিয়েছিলেন, তাদের সংসার থাকছে না, এটা চূড়ান্ত। তার আর কিছু বলার নেই।

সাংসারিক জীবনে রাজ-পরীমণির এমন সংঘাত নতুন না। গত বছরের শেষদিকেও রাজ-পরীর সংসারে ভাঙনের সুর বেজে ওঠে। যদিও খুব দ্রুতই সবকিছু সামলে নেন তারা। তবে প্রায় আড়াই মাস ধরে আলাদা থাকা রাজ ও পরীমণি দুজনই জানিয়েছেন, তাদের আর সংসারের গল্পটা দীর্ঘায়িত করার ইচ্ছে নেই।

About

Popular Links