Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রেমে পড়তে চান নুসরাত, সাফল্যের কারণে ভয় পাচ্ছেন ছেলেরা!

নুসরাত ফারিয়া বলেন, এমনিতেই সাকসেসফুল মেয়েদের সঙ্গে ছেলেরা প্রেম করতে একটু ভয় পায়, আর তার মধ্যে যদি নুসরাত ফারিয়া হয়, তাহলে তো ঝামেলাই

আপডেট : ০৮ আগস্ট ২০২৩, ১২:২৪ পিএম

সময়ের অন্যতম ব্যস্ত অভিনেত্রী নুসরাত ফারিয়া। বাণিজ্যিক ঘরানার বোল্ড অবতারে এই অভিনেত্রীকে দেখে অভ্যস্ত দর্শকরা। গান, আইটেম সঙ কিংবা অভিনয়ে দুই বাংলায় তুমুল জনপ্রিয়তা পেয়েছেন তিনি। সিনেমায় তার উপস্থিতি দর্শকের মনে অন্যরকম দোলা দেয়। হাওয়া দেয়।

২০২৩ সালে একের পর এক কাজের সংবাদ দিয়েই যাচ্ছেন তিনি। সব মিলিয়ে বছরটি বেশ ভালোই যাচ্ছে। তবুও ব্যক্তিগত বিষাদ তাকে মাঝেমধ্যে বেশ আক্রান্ত করে বসে। সেখান থেকে বের হতে পারেন না তিনি। তার ভাষায়, “সবশেষে তিনি তো মানুষ।”

ব্যক্তিগত বিষাদ কাটিয়ে উঠতে কাজের ব্যস্ততা যেমন বাড়িয়েছেন তিনি তেমনি নতুন প্রেমে পড়ার চেষ্টাও করছেন। এ বছরই বিচ্ছেদের খবর জানান তিনি। টানা ১০ বছরের প্রেম তারপর আংটি বদল হওয়ার পর রনি রিয়াদ রশিদের সঙ্গে বাগদান ভেঙে গেছে তার।

সংবাদমাধ্যম প্রথম আলোর সঙ্গে নতুন প্রেমে পড়ার বিষয়ে কথা বলেন তিনি। নুসরাত জানান, এখনো নতুন প্রেমে পড়েননি তিনি। তবে প্রেমে পড়ার চেষ্টা করছেন। এ জন্য ছেলেদের সঙ্গে কথাবার্তাও বলছেন তিনি।

কথা বলতে গিয়ে তার মনে হয়েছে, “তিনি মনে হয় সেকেলে। এ যুগের ছেলেদের কাছে প্রেমিকা হিসেবে আমাকে মানায় না, পোষাবে না।”

নায়িকার ভাষ্য, “বর্তমান যুগটা আমার কাছে অদ্ভুত মনে হয়। এ যুগের প্রেমের ব্যাকরণ বুঝতেই মনে হয় আমার অর্ধেক বয়স চলে যাবে। এমনিতেই সাকসেসফুল মেয়েদের সঙ্গে ছেলেরা প্রেম করতে একটু ভয় পায়, আর তার মধ্যে যদি নুসরাত ফারিয়া হয়, তাহলে তো ঝামেলাই।”

এ বছরের শুরুতেই জি ফাইভে মুক্তি পায় নুসরাত ফারিয়ার “ভয়” ছবিটি। গত এপ্রিলে মুক্তি পেয়েছে তার গানের ভিডিও “বুঝি না তো তাই”। মে মাসে মুক্তি পায় তার কলকাতার সিনেমা “আবার বিবাহ অভিযান”।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে নুসরাতের “পাতাল ঘর”। এ সপ্তাহে মুক্তি পাচ্ছে কলকাতার ওয়েব সিরিজ “আবার প্রলয়”র আইটেম গান “মেনুকা”। এর আগে “সুড়ঙ্গ”তে “কলিজা আর জান” শিরোনামের আইটেম গানটি মুক্তি পায় তার।

মুক্তির তালিকায় আছে কলকাতার “রকস্টার” ছবিটি। এরই মধ্যে ঢাকায় আরও দুটি ছবিতে চুক্তির কথা বলেছেন নুসরাত ফারিয়া। সেপ্টেম্বর থেকে পর্যায়ক্রমে এই ছবির শুটিং শুরুর কথা আছে।

About

Popular Links