Saturday, June 15, 2024

সেকশন

English
Dhaka Tribune

পরীর দেখা না পেয়েই ফিরে গেলেন রাজ!

রাজ বাসায় ঢুকলে দরজা লাগিয়ে নিজের ঘরে বসেছিলেন পরীমণি

আপডেট : ১০ আগস্ট ২০২৩, ১০:৪৭ পিএম

এক বছর পূরণ করলো ঢালিপাড়ার আলোচিত দম্পতি পরীমণি ও শরিফুল রাজ দম্পতির ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য। বৃহস্পতিবার (১০ আগস্ট) রাজ্যর প্রথম জন্মবার্ষিকী। এ উপলক্ষে সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজন করা হয়েছে জন্মদিনের অনুষ্ঠান।

বেশ কিছুদিন ধরে এই দম্পতি আলাদা থাকছেন। তারা আর এক হবেন না বলেও বিভিন্ন সময়ে দুজনেই সাংবাদিকদের জানিয়েছেন।

এদিকে, গত কয়েকদিন ধরে সন্তানের জন্মদিনের পুরো আয়োজনের প্রস্তুতি সেরেছেন পরীমণি একাই। তাই রাজ্যের জন্মদিনে বাবা রাজ উপস্থিত হচ্ছেন কি-না, সেটি নিয়ে আগ্রহ রয়েছে ভক্তদের মধ্যে।

বিষয়টি নিয়ে আলোচনার মধ্যেই জানা গেল, জন্মদিনের আগের দিন রাতে ছেলেকে দেখতে পরীমণির বাসায় হাজির হয়েছিলেন রাজ। তবে এ সময় ছেলে রাজ্যর দেখা পেলেও স্ত্রী পরীমণি দেখা পাননি তিনি। রাজ বাসায় ঢুকলে দরজা লাগিয়ে নিজের ঘরে বসেছিলেন পরীমণি। বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেছেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে সংবাদমাধ্যম প্রথম আলো।

এ বিষয়ে প্রথম আলোকে পরীমণি বলেন, “গতকাল রাতে এসেছিল রাজ। ছেলের সঙ্গে সময় কাটিয়ে চলে গেছে সে। আমার সঙ্গে কোনো কথা হয়নি। দেখাও হয়নি।”

আপনার সঙ্গে কেনো দেখা হয়নি, এমন প্রশ্নে এই নায়িকা বলেন, “আমার সঙ্গে দেখা হওয়ার কিছু নেই। ওর সঙ্গে তো আমার সম্পর্কই নাই। সম্পর্ক থাকলে তো বাবুর জন্মদিনের অনুষ্ঠান আয়োজনে তাকে পাশে পেতাম। বাসায় যখন এসেছিল, তখন আমি আমার রুমের দরজা বন্ধ করে বসেছিলাম। সে চেষ্টা করেছে আমার সঙ্গে কথা বলার জন্য, আমি বলিনি। কারণ, তার জন্য আমার ভালোবাসার দরজা বন্ধ হয়ে গেছে। ছেলের সঙ্গে তার সম্পর্ক, আমার সঙ্গে নয়। অনেক সহ্য করেছি, আর নয়।”

এদিকে আজ  ছেলের জন্মদিনে হাজির হবেন কি-না, এ বিষয়ে পরীমণি বলেন, “যদি সে জন্মদিনে আসে তাহলে আমি তার সঙ্গে কোনো কথা বলবো না। আমি চাই না, আসুক।”

উল্লেখ্য, গিয়াসউদ্দিন সেলিমের “গুণিন” সিনেমার শুটিংয়ে চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণির প্রথম দেখা। আর সেই সাক্ষাতের এক সপ্তাহের মাথায় ২০২১ সালের ১৭ অক্টোবর তারা গোপনে বিয়ে করেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিনে সন্তান ধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি তারা পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

About

Popular Links