Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

বাংলা-হিন্দি গানে এফডিসি মাতালেন ড. মাহফুজুর রহমান

অনুষ্ঠানে সিনেমা প্রযোজনা করার ঘোষণাও দেন ড. মাহফুজুর। তিনি জানান, আগামী ঈদুল ফিতরের আগে ছয়টি সিনেমা প্রযোজনা করবেন

আপডেট : ১২ আগস্ট ২০২৩, ০৬:১৮ পিএম

নিজের চ্যানেল এটিএন বাংলায় একক অনুষ্ঠান করে প্রতি ঈদেই দর্শকদের গান শোনান ড. মাহফুজুর রহমান। তার গান গাওয়ার গণ্ডি এবার আরও প্রসারিত হলো। এবার উচ্ছ্বাসে মাতালেন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)।

শনিবার (১২ আগস্ট) বিএফডিসিতে বাংলা ও হিন্দি গান শোনান তিনি। একটি অ্যাওয়ার্ড আয়োজনের চুক্তি সই ও আনুষ্ঠানিক ঘোষণার জন্য এদিন বিএফডিসিতে এসেছিলেন তিনি। বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সঙ্গে এটিএন বাংলার এই চুক্তি সই হয়।

ড. মাহফুজুর রহমান-গান-এটিএন বাংলা

অনুষ্ঠানে সিনেমা প্রযোজনা করার ঘোষণাও দেন ড. মাহফুজুর। তিনি জানান, আগামী ঈদুল ফিতরের আগে ছয়টি সিনেমা প্রযোজনা করবেন।

তিনি বলেন, “একটা সময় ছিল যখন ২৪ ঘণ্টা এফডিসিতে লোক সমাগম হত। সব সময় শিল্পীদের পদচারণায় মুখর ছিল এই প্রাঙ্গণ। কিন্তু এখন এখানে ভূতুড়ে একটা পরিবেশ। কাজ না থাকায় কত লোক যে বেকার হয়ে গেছে তার হিসাব নেই। আমরা এই অবস্থার পরিবর্তন করতে চাই। চলচ্চিত্রের অবস্থা আমরা আগের জায়গায় ফিরিয়ে আনতে চাই।”

চিত্রনায়ক সাইমন সাদিক ও ইমনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি কাজী হায়াৎ, মহাসচিব শাহীন সুমন, সাংগঠনিক সম্পাদক শাহীন কবির টুটুল, পরিচালক শাহ আলম কিরন, জাকির হোসেন রাজু, মনতাজুর রহমান আকবর, চিত্রনায়ক সোহেল রানা, অভিনেত্রী অরুণা বিশ্বাস, রোজিনা প্রমুখ।

 

About

Popular Links