Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

সম্পর্ক ঠিক করতে চান রাজ, তার মুখ দেখতেও রাজি নন পরী

রাজ বলেন, এ জীবনে অনেক ঝামেলা ফেস করেছি। আর করতে চাই না।  জীবনটা স্বাভাবিক চাই, শান্তি চাই। আর কোনো ঝামেলায় জড়াতে চাই না। বেবির জন্য হলেও জীবনটা ঠিকঠাক করতে হবে

আপডেট : ১৭ আগস্ট ২০২৩, ১১:২৪ এএম

গত ২০ মে পরীমণিকে রেখে নিজের সব জিনিসপত্র নিয়ে বাসা থেকে বেরিয়ে আসেন শরিফুল রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকে দুজনের সম্পর্ক আরও খারাপ হয়। এর পর থেকে দুজন আলাদা থাকছেন।

বৃহস্পতিবার (১০ আগস্ট) এই দম্পতির ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর প্রথম জন্মবার্ষিকী পালিত হয়। এ উপলক্ষে সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জন্মদিনের অনুষ্ঠান আয়োজন করা হয়। তাতেও দেখা যায়নি রাজকে। অবশ্য তার আগের রাতে ছেলেকে দেখতে গিয়েছিলেন তিনি।

ওই দিন রাজ বাসায় গেলে পরীমণি পাশের ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেন। রাজের মুখ দেখতেও অনীহা দেখান তিনি। এ বিষয়ে সংবাদিকদের বলেন, “ছেলের সঙ্গে সময় কাটাতে এসেছিল রাজ। আমার সঙ্গে কোনো কথা হয়নি। দেখাও হয়নি। আমার সঙ্গে দেখা হওয়ার কিছু নেই। ওর সঙ্গে তো আমার সম্পর্কই নাই। সম্পর্ক থাকলে তো বাবুর জন্মদিনের অনুষ্ঠান আয়োজনে তাকে পাশে পেতাম। বাসায় যখন এসেছিল, তখন আমি আমার রুমের দরজা বন্ধ করে বসেছিলাম। সে চেষ্টা করেছে আমার সঙ্গে কথা বলার জন্য, আমি বলিনি। কারণ, তার জন্য আমার ভালোবাসার দরজা বন্ধ হয়ে গেছে। ছেলের সঙ্গে তার সম্পর্ক, আমার সঙ্গে নয়। অনেক সহ্য করেছি, আর নয়।”

গান বাংলার মালিক তাপসের সঙ্গে শরিফুল রাজ, পরীমণি ও তাদের ছেলে রাজ্য/ফেসুবক

এর আগেও একাধিকবার তারা সাংবাদিকদের জানিয়েছেন, তারা আর এক হবেন না। তবে, এক হওয়ার আগ্রহ দেখিয়েছেন রাজ। তিনি চেষ্টা করে যাচ্ছেন সম্পর্ক ঠিক করার।

সেই ইঙ্গিত তিনি দিয়েছেন সংবাদমাধ্যম প্রথম আলোর সঙ্গে কথা বলার সময়। রাজ বলেন, “আমি পরীকে বিয়ে করেছি, বউয়ের সম্পর্কটাই আগে। পরে সন্তানের সম্পর্ক। সত্যি কথা কী, পরী সবকিছু ছেড়েছুড়ে দিয়ে সন্তানকে নিয়ে সব সময় সেলিব্রেশন করে, করছে, এ বিষয়টি আমার ভালো লাগে।”

সম্পর্ক স্বাভাবিক করার ইঙ্গিত দিয়ে তিনি বলেন, “এ জীবনে আমি অনেক ঝামেলা ফেস করেছি। আর করতে চাই না।  জীবনটা স্বাভাবিক চাই, শান্তি চাই। আর কোনো ঝামেলায় জড়াতে চাই না। বেবির জন্য হলেও আমার জীবনটা ঠিকঠাক করতে হবে। সে এখন বড় হচ্ছে। আরও পাঁচ-ছয় বছর পরে সে ভালোভাবে চলাফেরা করবে, কথা বলবে। তার একটা সুন্দর জীবন দিতে চাই।”

উল্লেখ্য, গিয়াসউদ্দিন সেলিমের “গুণিন” সিনেমার শুটিংয়ে চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণির প্রথম দেখা। আর সেই সাক্ষাতের এক সপ্তাহের মাথায় ২০২১ সালের ১৭ অক্টোবর তারা গোপনে বিয়ে করেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিনে সন্তান ধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি তারা পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

About

Popular Links