Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজ-পরী দুজনই হাসপাতালে: একজনের জ্বর, অন্যজনের মাথায় আঘাত

জ্বর নিয়ে শুক্রবার রাতে হাসপাতালে ভর্তি হন পরীমণি। একই দিন মাথায় গুরুতর জখম নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন রাজও

আপডেট : ১৯ আগস্ট ২০২৩, ০২:৫৯ পিএম

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ নিয়ে আলোচনা যেন থামছেই না। ক্ষণে ক্ষণে বদলাচ্ছে দু’জনের সম্পর্কের টানাপোড়েন। একবার খবর ছড়াচ্ছে, এক হচ্ছেন তারা। তো পরক্ষণেই খবর, নেই এমন কোনো সম্ভাবনা।

সর্বশেষ খবর হলো, বর্তমানে এই দুজনই রাজধানীর বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন। শুক্রবার (১৮ আগস্ট) পরী জ্বর নিয়ে, আর শরীফুল রাজ ভর্তি হয়েছেন মাথায় জখম নিয়ে।

এর আগে, গত বুধবার গান বাংলা চ্যানেলের দুই কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী দম্পতি তাদের কার্যালয়ে রাজ-পরীর ছেলে রাজ্যর জন্মদিন উদযাপন করতে কেক কাটেন। সেখানেই দেখা হয় রাজ ও পরীর, ছবিও তোলেন তারা।

একটি ছবিতে দেখা গেছে একে অপরকে জড়িয়ে ধরেছেন পরীমণি ও রাজ। এরপর থেকেই গুঞ্জন ওঠে অভিমান ভুলে ফের এক হচ্ছেন এই নায়ক-নায়িকা।

অনেকেই সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন এই দম্পতিকে।

তবে বিশ্বস্ত সূত্র বলছে, ছবি দেখে মোটেও বলা যাবে না, পরী ও রাজ এক হয়েছেন। এসব ছবির সঙ্গে একত্র হওয়ার কোনো সম্পর্ক নেই। তারা একসঙ্গে থাকছেন না। বুধবার রাতে রাজ্যকে নিয়ে কেক কাটার পর গানবাংলা কার্যালয় থেকে তারা বেরিয়ে পড়েন তারা।

বিষয়টি সম্পর্কে সংবাদমাধ্যম প্রথম আলোকে রাজ বলেন, “রাজ্যের সঙ্গে খেলা করছি, সময় দিচ্ছি। অনেক দিন পর ওকে ভালোমতো কাছে পেয়েছি। রাজ্যও আমাকে কাছে পেয়ে খুবই মজা করছে, হাসছে, খেলছে।”

এদিকে জানা গেছে, বৃহস্পতিবার রাত থেকেই জ্বরে ভুগছেন পরীমণি। শুক্রবার সকাল থেকে জ্বরের মাত্রা বাড়তে থাকে। রাতে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন তিনি। একই দিন মাথায় গুরুতর জখম নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন রাজও।

রক্তাক্ত অবস্থায় বিছানায় শুয়ে থাকা রাজের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তবে কখন, কোথায়, কীভাবে মাথা ফেটে যাওয়ার মতো ঘটনা ঘটেছে, তা  জানা যায়নি। নেটিজেনদের ধারণা, পরীমণির ছোড়া কোনো কাঁচের জিনিসের আঘাতে তার মাথা ফেটেছে।

উল্লেখ্য, গত ২০ মে পরীমণিকে রেখে বাসা থেকে বেরিয়ে যান রাজ। ২৯ মে রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। এরপর থেকে দুইজনের সম্পর্ক আরও খারাপ হয়। তখন থেকেই দুইজন আলাদা থাকছিলেন।

১০ আগস্ট এই দম্পতির ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর প্রথম জন্মবার্ষিকী পালিত হয়। এ উপলক্ষে সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করা হয়। তাতেও দেখা যায়নি রাজকে। অবশ্য তার আগের রাতে ছেলেকে দেখতে গিয়েছিলেন তিনি। ওই দিন রাজ বাসায় গেলে পরীমণি পাশের ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেন। রাজের মুখ দেখতেও অনীহা দেখান।

গিয়াসউদ্দিন সেলিমের “গুণিন” সিনেমার শুটিংয়ে চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণির প্রথম দেখা। আর সেই সাক্ষাতের এক সপ্তাহের মাথায় ২০২১ সালের ১৭ অক্টোবর তারা গোপনে বিয়ে করেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিনে সন্তান ধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি তারা পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

About

Popular Links