Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

সিনেমা হিট করতে ‘ড্যাডি’র ফাঁদে পা, রাজনীতিবীদের সঙ্গে অন্তরঙ্গ পরীমণি!

সিনেমা হিট করানোর জন্য ‘পাফ ড্যাডি’র সঙ্গে ঘনিষ্ঠ হয় এক উঠতি নায়িকা। এছাড়া রাজনীতিকের সঙ্গেও অন্তরঙ্গ অবস্থায় দেখা যায় তাকে

আপডেট : ২৭ আগস্ট ২০২৩, ০৭:৫২ পিএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। আগামী ৭ সেপ্টেম্বর ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ-তে তার “পাফ ড্যাডি” নামে একটি ওয়ব ফিল্ম মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) ফিল্মটির ট্রেলার প্রকাশ করা হয়েছে। ২ মিনিট ১০ সেকেন্ডের ট্রেলারটি সাজানো হয়েছে রহস্যে ঘেরা, অদৃশ্য এক শক্তির ছোঁয়ায়।

ফিল্মটিতে উঠতি নায়িকা চরিত্রে অভিনয় করেছেন পরীমণি। সিনেমা হিট করানোর জন্য “পাফ ড্যাডি”র সঙ্গে ঘনিষ্ঠ হয় এই উঠতি নায়িকা। এছাড়া রাজনীতিকের ভূমিকায় থাকা সজলের সঙ্গেও অন্তরঙ্গ অবস্থায় দেখা যাবে তাকে। এমন দৃশ্যই উঠে এসেছে পর্দায়।

প্রায় চার বছর আগে শুরু হয় “পাফ ড্যাডি”র কাজ। শুরুতে এটি ছিল ওয়েব সিরিজ, পরিচালনায় ছিলেন মাসুদ হাসান উজ্জ্বল। তবে এরপরে উজ্জ্বল সরে যান, নির্মাণে যুক্ত হন সহীদ উন নবী ও মুশফিকুর রহমান মঞ্জু। সিরিজ হিসেবে শুটিং হলেও এটি মুক্তি পাচ্ছে সিনেমা ফরম্যাটে।

সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। তাকে ঘিরেই যত রহস্য। উঠতি নায়িকা থেকে তরুণ রাজনীতিবীদ, সবাই সাহায্যের জন্য তার কাছে ছুটে আসে। এই “বাবা”র আশীর্বাদ পেলেই যেন জাদুকরী উপায়ে প্রসন্ন হয়ে যায় সবার ভাগ্য!

পরিচালক সহিদ উন নবী বলেছেন, “প্রতিটি মানুষের জীবনে একটা ফাদার ফিগার বা বস থাকে। তাদের আমরা ‘বাবা’ বলি। সাফল্য পাওয়ার জন্য তাদের সহযোগিতার প্রয়োজন হয়। কেউ মন থেকে সহযোগিতা করে, আবার কেউ নিজের সুবিধার জন্য করে। মানুষের জীবনে সেই বাবাদের প্রভাব নিয়েই ‘পাফ ড্যাডি’র গল্প।”

এ সিনেমার বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, শহীদুজ্জামান সেলিম, সালাউদ্দিন লাভলু, বিজরী বরকতুল্লাহ, মৌটুসী বিশ্বাস, ফারুক আহমেদ প্রমুখ।

About

Popular Links