Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

ওটিটিতে ‘খ্যাতি পেয়ে’ নাটককে অবজ্ঞা করছেন ফারিণ, অভিযোগ জোভানের

ফারিণকে ইঙ্গিত করে জোভান বলেন, নিজের কোনো নাটকের প্রচারণাও করেন না তিনি। অথচ ওটিটি প্ল্যাটফর্মে অন্যের কাজেরও প্রচারণা চালান

আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০২৩, ১২:২৮ পিএম

নাটকে কাজ করেই সবকিছু পেয়েছেন তাসনিয়া ফারিণ। এখন এই মাধ্যমটিকেই অবজ্ঞার চোখে দেখেন তিনি। নিজের কোনো নাটকের প্রচারণাও করেন না তিনি। অথচ ওটিটি প্ল্যাটফর্মে অন্যের কাজেরও প্রচারণা চালান তিনি।

অভিনেত্রী ফারিণের বিরুদ্ধে এমনটাই অভিযোগ তারই সহকর্মী ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভানের।

বুধবার (৩০ আগস্ট) জোভানের বক্তব্য দিয়ে এক প্রতিবেদন প্রকাশ করেছে অনলাইন সংবাদমাধ্যম ঢাকা পোস্ট। সেখানেই এমন অভিযোগ করেন এই অভিনেতা।

আর অনেকের এমন ওটিটিপ্রীতি দেখে নিজেও ওই প্ল্যাটফর্মটিতে যাওয়ার আগ্রহ হারিয়ে ফেলছেন বলে জানান।

জোভান বলেন, “আমার কাছে নাটকটাই সব। যেখান থেকে এত কিছু পেয়েছি সেটা ছাড়তে চাই না। আরও স্পষ্ট করে যদি বলি, এখন যারা ওটিটিতে কাজ করছেন তারা তো একসময় নাটকই করতেন। কিন্তু এখন তারা ওটিটিতে গিয়ে নাটককে অবজ্ঞা করছেন। যেন নাটক কিছুই না। অথচ তারা নাটক থেকেই কিন্তু সবকিছু পেয়েছে। এসব কারণে আরও ইচ্ছা করে না।”

কার বিরুদ্ধে তার এমন অভিযোগ করছেন- এমন প্রশ্নের উত্তরে কারো নাম উল্লেখ না করে এ অভিনেতা বলেন, “কিছুদিন আগে ‘জানেমান তুই আমার’ নামে একটা নাটক প্রচার হয়েছে। কিন্তু নাটক বলে এটা নিয়ে আমার যিনি সহশিল্পী তিনি কোনো প্রচারণাই করছেন না। দিতে হবে এ জন্য হয়তো নাটকটা একবার শেয়ার করেছেন। আর কোনো পোস্ট নেই এটা নিয়ে। অথচ ওটিটির কাজ নিয়ে তিনি কিছুক্ষণ পরপর পোস্ট দিচ্ছেন, সেটা নিজের কাজ না হলেও।”

জোভান বলেন, “এখন ওটিটির কাজ করেন বলে নাটককে অবজ্ঞা করেন। আমাকে প্রযোজক, পরিচালক ফোন দিয়ে জিজ্ঞেস করেন, কিন্তু এখানে আমি কী করতে পারি! এই বিষয়গুলো মোটেও ভালো নয়।”

প্রসঙ্গত, “জানেমান তুই আমার” নাটকে জোভানের বিপরীতে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ। নাটকটি পরিচালনা করেছেন মহিদুল মহিম।

About

Popular Links