Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

ডেঙ্গুতে আক্রান্ত সাবিলা নূর

নিজের অসুস্থতার খবর সবার সঙ্গে ভাগাভাগি করতে গিয়ে বিরুপ পরিস্থিতির মুখেও পড়তে হয়েছে এই অভিনেত্রীকে

আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ০৬:৩০ পিএম

চতুর্দিকে চলছে ডেঙ্গুর প্রকোপ। এডিস মশাবাহিত এই রোগে আক্রান্ত হয়েছে সাবিলা নূর। অসুস্থতা থেকে সুস্থ হয়ে উঠতে সবার কাছ থেকে দোয়া চেয়েছেন মডেল ও ছোটপর্দার এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে হাতে ক্যানোলা লাগানো অবস্থায় একটি ছবি আপলোড করেন সাবিলা। ক্যাপশনে তিনি লিখেন, “কিছুক্ষণের জন্য আপনাদের হৃদয়ে আমাকে রাখুন।”

সাবিলার সেই পোস্টে ভক্ত-অনুরাগীরা তার দ্রুত আরোগ্য কামনা করে শুভকামনা জানান। তবে বর্তমানে হাসপাতালে আছেন নাকি নিজ বাসায়ই অবস্থান করছেন, সে বিষয়ে তিনি কিছু জানাননি।

 

তবে নিজের অসুস্থতার খবর সবার সঙ্গে ভাগাভাগি করতে গিয়ে সাবিলাকে বিরুপ পরিস্থিতির মুখেও পড়তে হয়েছে। সাবিলার পোস্টের মন্তব্যের ঘরে এক ব্যবহারকারী বলেন, “চিন্তা করবেন না। আপনি ঠিক হয়ে যাবেন। এটা শুধুই ব্যাংককের প্রভাব।”

সাবিলাকে সেই ব্যবহারকারীর মন্তব্যের জবাবও দিতে দেখা যায়। এই অভিনেত্রী বলেন, “দুঃখিত? আমি ব্যাংকক থেকে গত ২৪ আগস্ট দেশে ফিরেছি। তাহলে এটা কীভাবে ব্যাংককের প্রভাব হলো?”

ছোটপর্দার এই তারকা আরও বলেন, “যখন ডেঙ্গুর মতো একটি রোগ চারদিকে ছড়িয়ে পড়ছে, তখন আপনি কীভাবে একটি শুটিং ট্রিপকে আমার অসুস্থতার কারণ হিসেবে বলছেন?”

এই অভিনেত্রী বলেন, “আমি বুঝতে পারছি, আপনি এই কথাগুলোর পেছনে খুব খারাপ কিছুই বুঝিয়েছেন। কিন্তু জেনে রাখুন, যদি আপনি কাউকে ভালো কিছু বলতে না পারেন, তবে কোনো কিছু না বলাই আপনার জন্য ভালো।”

ওই ব্যবহারকারীর তীর্যক মন্তব্যের প্রত্যুত্তরে সাবিলার জবাব ভক্তদের কাছেও বেশ প্রশংসিত হয়েছে। তারাও অভিনেত্রীর পাশে থেকে প্রিয় তারকাকে নিজেদের হৃদয়েই রাখছেন বলে জানিয়েছেন।

About

Popular Links