Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

শরীর নিয়ে ‘জ্ঞান’ দিলেই গালিগালাজ করেন বিদ্যা!

বিভিন্ন সময়ে শরীরকে নিয়ন্ত্রণের চেষ্টা তিনি করেছিলেন। তবে বাধ সেধেছিল শারীরিক সমস্যা

আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:৪০ পিএম

বলিউডের অন্য দশ জন নায়িকার মতো সুন্দরী নন তিনি। তবে আজকাল ছবির গল্প ও বিষয়বস্তু পাল্টানোয়। ফলে নায়িকার তথাকথিত সৌন্দর্যের ধারণাও বদলে গেছে। আর তাই অভিনয় দক্ষতা দিয়ে নিজের জাত চিনিয়েছেন ভারতীয় অভিনেত্রী বিদ্যা বালান। কিন্তু ক্যারিয়ারের শুরু থেকেই চেহারা নিয়ে সমালোচনা শুনে আসতে হয়েছে তাকে। এবার সেসব সমালোচনা নিয়ে মুখ খুলেছেন তিনি।

বিদ্যা বলেন, বিভিন্ন সময়ে শরীরকে নিয়ন্ত্রণের চেষ্টা তিনি করেছিলেন। তবে বাধ সেধেছিল শারীরিক সমস্যা। আর তাই হেনস্থারও শিকার হতে হয়েছে অনেকবার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিদ্যা বলেন, ‘‘ছোটবেলা থেকেই হরমোনের সমস্যায় ভুগছি। একসময় সবাই বলত, এত সুন্দর দেখতে তুমি, একটু ওজন কমিয়ে ফেল। এটা শুনতে কিন্তু সবসময় ভাল লাগে না। আমি ব্যায়াম করতাম। তাতে হরমোনের সমস্যা কিছু কমেছিল। কিন্তু পরে আবার বেড়ে যায়। তাই আজকাল শরীর নিয়ে কেউ জ্ঞান দিতে এলে তাকে ইচ্ছেমতো গালিগালাজ করে দেই।’’

উল্লেখ্য, চেহারা কিংবা শারীরিক গঠনের কারণে শুধু বিদ্যা বালানকেই নয়, ঘরে-বাইরে অনেক নারীকেই তীর্যক মন্তব্যের সম্মুখীন হতে হয়। এমন পরিস্থিতিতে মুখ বন্ধ করে না রেখে সমুচিত জবাব দেওয়ার পরামর্শ দিয়েছেন বিদ্যা।

About

Popular Links