Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

টলিউডে পা রাখছেন অপূর্ব, সঙ্গে থাকছেন রাইমা সেন

সিনেমার শুটিংয়ে অংশ নিতে বর্তমানে কলকাতায় রয়েছেন বাংলাদেশি এ অভিনেতা

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ০৩:০০ পিএম

জিয়াউল ফারুক অপূর্ব বাংলাদেশের বিনোদন জগতের অন্যতম সুপরিচিত নাম। একাধারে টিভি নাটক, সিনেমা এবং ওটিটি কনটেন্টে কাজ করে চলেছেন এই অভিনেতা। এবার তিনি নাম লেখাচ্ছেন কলকাতার সিনেমায়।

টলিউডে “চালচিত্র” নামের একটি সিনেমায় যুক্ত হয়েছেন অপূর্ব। সিনেমাটি প্রযোজনা করবে ফ্রেন্ডস কমিউনিকেশনস। বুধবার (২৭ সেপ্টেম্বর) তাদের পক্ষ থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে অপূর্বর নাম-ছবিসহ “চালচিত্র” সিনেমার ঘোষণা দেওয়া হয়েছে।

“চালচিত্র” সিনেমায় অপূর্বের সঙ্গে থাকছেন রাইমা সেন, টোটা রায় চৌধুরী, শান্তনু মহেশ্বরী, স্বস্তিকা দত্ত, অনির্বাণ চক্রবর্তীর মতো টলিউডের জনপ্রিয় তারকারা। 

জানা গেছে, সিনেমার শুটিংয়ে অংশ নিতে বর্তমানে সিটি অব জয়ে অবস্থান করছেন অপূর্ব। 

থ্রিলার ঘরানার “চালচিত্র” সিনেমাটি নির্মাণ করছেন প্রতিম ডি গুপ্ত। সিনেমার গল্পে দেখা যাবে কলকাতা পুলিশের গোয়েন্দা শাখার একদল অফিসারকে, যাদের নেতৃত্বে থাকছেন চৌকস অফিসার কনিষ্ক চট্টোপাধ্যায়। এই চরিত্রে দেখা যাবে টোটা রায় চৌধুরীকে। তারা একগুচ্ছ খুনের রহস্য উন্মোচনে নামবেন। কিন্তু তদন্ত করতে গিয়ে এক যুগ আগের আরেকটি মামলার সঙ্গে ঘটনার মিল পাওয়া যায়। পাশাপাশি পুলিশ অফিসারের ব্যক্তিজীবনের প্রসঙ্গও উঠে আসে।

প্রসঙ্গত, এর আগে ফ্রেন্ডস কমিউনিকেশনস বাংলাদেশের নন্দিত অভিনেতা মোশাররফ করিমকে নিয়ে “ডিকশনারি” ও “হুব্বা” নামের দুটি সিনেমা প্রযোজনা করেছে। এর মধ্যে “হুব্বা” মুক্তির অপেক্ষায় রয়েছে।

উল্লেখ্য, অপূর্বকে সর্বশেষ দেখা গেছে “বুকের মধ্যে আগুন” নামের একটি ওয়েব সিরিজে। গত মার্চে ভারতীয় প্ল্যাটফর্ম হইচইয়ে তানিম রহমান অংশু পরিচালিত ওয়েব সিরিজটি মুক্তি পেয়েছিল।

About

Popular Links