Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

দুই বছর পর শুটিংয়ে ফিরলেন পরীমণি

‘ডোডোর গল্প’ সিনেমার মাধ্যমে দীর্ঘ বিরতি পেরিয়ে চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে জুটি বেঁধেছেন পরী

আপডেট : ০৮ অক্টোবর ২০২৩, ০৪:৪৫ পিএম

অবশেষে দুই বছর পর লাইট ক্যামেরা অ্যাকশনে ফিরলেন চিত্রনায়িকা পরীমণি। রবিবার (৮ অক্টোবর) দেশের শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ প্রযোজিত “ডোডোর গল্প-Story of Dodo" সিনেমার শুটিং শুরু করেছেন এই অভিনেত্রী।

ফেরা প্রসঙ্গে উচ্ছ্বসিত কণ্ঠে পরীমণি গণমাধ্যমে বলেন, “এতদিন এই দিনটির অপেক্ষায় ছিলাম। দুটি বছর এই প্রিয় জায়গাটি থেকে দূরে থাকতে হয়েছিল। ফেরার জন্য মুখিয়ে ছিলাম। অবশেষে ফেরা। ভীষণ ভালো লাগছে শুটিংয়ে ফিরতে পেরে।”

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, “ডোডোর গল্প হতে যাচ্ছে অন্যরকম একটি গল্পের সিনেমা। ভিন্ন ঘরানার একটি চরিত্রে এ সিনেমায় দেখা যাবে। আশা করি, সিনেমাটি মুক্তি পেলে সবার পছন্দ হবে।”

একটানা কাজ করে শেষ হবে সিনেমাটির দৃশ্য ধারণ। চলতি বছরই মুক্তি দেওয়ার পরিকল্পনা প্রযোজনা প্রতিষ্ঠানের। এই সিনেমার মাধ্যমে দীর্ঘ বিরতি পেরিয়ে চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে জুটি বেঁধেছেন পরী। “ডোডোর গল্প”-এর কাহিনী, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক।

সিনেমাটিতে কাজল চৌধুরীর চরিত্রে অভিনয় করছেন পরীমণি আর ফটোগ্রাফার রায়হান চরিত্রে সাইমন সাদিক।

সিনেমাটি ২০২১-২২ অর্থবছরের ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে। এর প্রযোজক নাজমুল হক ভূঁইয়া (খালেদ), নির্বাহী প্রযোজক খাদেমুল জাহান।

About

Popular Links