Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

উত্তরায় চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা

  • এয়ারপোর্ট সংলগ্ন উত্তরার সেন্টার পয়েন্ট শপিং মলে নির্মিত হবে এই শাখা
  • চারটি হল থাকবে এই মাল্টিপ্লেক্সে
আপডেট : ০৮ নভেম্বর ২০২৩, ০৮:২৮ পিএম

ঢাকার উত্তরায় নতুন শাখা চালু করতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্স। মঙ্গলবার (৭ নভেম্বর) স্টার সিনেপ্লেক্স এবং ইউনাইটেড গ্রুপের সঙ্গে এ বিষয়ক একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

এতে স্বাক্ষর করেন স্টার সিনেপ্লেক্স-এর চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল এবং ইউনাইটেড গ্রুপের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর মইনুদ্দিন হাসান রশিদ।

তথ্য বলছে, ঢাকার বাইরে নারায়ণগঞ্জ, বগুড়া ও চট্টগ্রামে নতুন শাখার কাজ চলছে। এ ছাড়া ঢাকার বিভিন্ন এলাকায় শাখা চালু করার পরিকল্পনার কথাও জানিয়েছেন সংশ্লিষ্টরা।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে স্টার সিনেপ্লেক্সের মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার জানান, এয়ারপোর্ট সংলগ্ন উত্তরার সেন্টার পয়েন্ট শপিং মলে নির্মিত হবে এই শাখা। চারটি হল থাকবে এই মাল্টিপ্লেক্সে। বরাবরের মত নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে হলগুলো নির্মিত হবে বলে জানান তিনি।

বর্তমানে ঢাকার বসুন্ধরা সিটি শপিং মল, সীমান্ত সম্ভার (সাবেক রাইফেলস স্কয়ার), এসকেএস টাওয়ার, সামরিক জাদুঘর এবং মিরপুর ১ নম্বর, ঢাকার বাইরে চট্টগ্রাম ও রাজশাহীতে স্টার সিনেপ্লেক্সের শাখা রয়েছে। দর্শকদের সুবিধার্থে ঢাকার বিভিন্ন এলাকায় নতুন নতুন শাখা চালু করা হচ্ছে বলেও এতে জানানো হয়।

এ প্রসঙ্গে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান বলেন, “দেশব্যাপী অনেকগুলো সিনেমা হল নির্মাণের পরিকল্পনার কথা আগেই জানিয়েছিলাম আমরা। ধারাবাহিকভাবে সেই পরিকল্পনা বাস্তবায়নের কাজ এগিয়ে চলছে। দেশের সিনেমা ইন্ডাস্ট্রির প্রসারে এই উদ্যোগ অব্যাহত থাকবে। আমাদের রাজধানী ঢাকায় প্রচুর দর্শক রয়েছেন। যানজটসহ নানা কারণে দূর দূরান্তের দর্শকরা ভোগান্তিতে পড়ছেন। উত্তরা, টঙ্গী, সাভার, গাজীপুরসহ আশপাশের এলাকার দর্শকদের সুবিধার কথা বিবেচনা করে উত্তরায় বড় পরিসরে নতুন শাখা স্থাপনের উদ্যোগ নিয়েছি আমরা। আশা করি আগামী বছর মাঝামাঝি সময়ে এই শাখা চালু করতে পারবো আমরা।”

About

Popular Links