Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

তিশা: আমার মনে হয় ডিবি অফিস একটা আস্থার জায়গা

এক সাংবাদিকের বিরুদ্ধে ‘নীতিবিরুদ্ধ’ টেক্সট পাঠানোর অভিযোগ এনেছেন তিনি

আপডেট : ২০ নভেম্বর ২০২৩, ০৯:০৪ পিএম

সাইবার বুলিংয়ের বিষয়ে অভিযোগ জানাতেই ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে গিয়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা

সোমবার (২০ নভেম্বর) বিকেলে রাজধানীর মিন্টো রোডে অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করতে ডিবি কার্যালয়ে যান তিনি।

সাক্ষাৎ শেষে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তানজিন তিশা। তিনি বলেন, “আমার মনে হয় ডিবি অফিস একটা আস্থার জায়গা। আমরা যারা বিপদে পড়ি, বিশেষ করে যারা সাইবার বুলিং বা হ্যারাজমেন্টের শিকার হই, তারা এখানে আসেন। হারুন স্যারের হেল্প নেন। আমিও তার ব্যতিক্রম নই।”

সাইবার বুলিংয়ের বিষয়ে অভিযোগ দেন তিশা/সংগৃহীত

তিনি অভিযোগ করে বলেন, “আমি লাস্ট কিছুদিন ধরে সাইবার বুলিংয়ের শিকার হচ্ছি। আমি স্ট্যাটাস দিয়ে যদি কিছু ক্লিয়ার করতে চাই, সেখানেও হ্যারাজম্যান্টের শিকার হচ্ছি। তাই আমার কাছে মনে হয়েছে হারুন স্যারের কাছে এলে বা ডিবি অফিসে এলে আমি তাদের একটা হেল্প পাব।”

ক্ষমা চেয়ে ফেসবুকে দেওয়া পোস্ট ডিলিট করার কারণ সম্পর্কে তিশা বলেন, “সেটা নিয়েও অনেক বুলিং হচ্ছিল। তখন আমার কাছে মনে হয়েছে, এই স্ট্যাটাস আসলে এনাফ (যথেষ্ট) না।”

সাংবাদিককে “উড়িয়ে দেওয়া” প্রসঙ্গে জানতে চাইলে তানজিন তিশা বলেন, “একজন স্পেসিফিক সাংবাদিককে আমি এই কথা বলেছি। সবাইকে বলিনি। ওই সাংবাদিক (তামিম) আমাকে এমন টেক্সট পাঠিয়েছেন, যা সাংবাদিকতার নীতিবিরোধী।”

তখন উপস্থিত সাংবাদিকরা এর প্রতিবাদ করলে তিনি তর্কে জড়িয়ে যান।

এ বিষয়ে হারুন অর রশীদ সাংবাদিকদের জানিয়েছেন, আইনি সহায়তা পাওয়ার জন্য ডিবি কার্যালয় এসেছিলেন তানজিন তিশা।

 

About

Popular Links