Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্বাগতা: বউ না হলে শাকিবের নায়িকা হওয়া যায় না

স্বাগতা বলেন, শাকিব খানকে আমার ভালোই লাগে। একটা মানুষ দীর্ঘ সময় ধরে লিড করছে। তার নামে যত যাই বলুক- সে যদি গুণী না হতো, তাহলে এতো বড় ক্যারিয়ার থাকতো না

আপডেট : ২২ নভেম্বর ২০২৩, ০৫:৫৪ পিএম

ঢাকাই শোবিজের শীর্ষ নায়ক শাকিব খানের বউ না হলে তার সিনেমার নায়িকা হওয়া যায় না বলে মন্তব্য করেছেন অভিনেত্রী জিনাত সানু স্বাগতা।

স্বাগতা বলেছেন, “আমি প্রচুর নাটকে কাজ করেছি। তবে সিনেমায় কাজ করা হয়নি। শাকিব খান তো অপু বিশ্বাসকে ছাড়া সিনেমা করবেন না। তবুও করলেন কার সাথে? বুবলীর সাথে। দুজনেই তার স্ত্রী। কিন্তু আমি তো আর তার বউ হবো না। তার সম্পর্কে খুব বেশি জানি না, তবে প্রোপাগান্ডা শুনি। আপনি (সঞ্চালককে উদ্দেশ্য করে) যেমন শোনেন আমিও শুনি। ওয়াইফ ছাড়া কেউই শাকিবের সঙ্গে অভিনয়ের সুযোগই পায় না।”

সোমবার (২০ নভেম্বর) ইংরেজি ভাষার সংবাদমাধ্যম বিজনেস স্ট্যান্ডার্ডকে এক সাক্ষাৎকারে এমনটা বলেন তিনি।

অভিনেত্রী স্বাগতা বলেন, “শাকিব খানকে আমার ভালোই লাগে। একটা মানুষ দীর্ঘ সময় ধরে লিড করছে। তার নামে যত যাই বলুক- সে যদি গুণী না হতো, তাহলে এতো বড় ক্যারিয়ার থাকতো না।”

স্বাগতা আরও বলেন, “আমি যখন ২০০৬ সালে প্রথম সিনেমায় কাজ করি, তখন অনেক কনফিউজড ছিলাম। করবো কী করবো না এসব ভেবে। তখন কাটপিস ছিল। হলে গেলে কাটপিস দেখতে হবে এ জন্য সিনেমার সঙ্গে যুক্ত হবো কিনা তা নিয়ে দ্বিধায় ছিলাম।”

এখন দেশের সিনেমার পরিবেশ ভালো হচ্ছে বলে মনে করেন এই অভিনেত্রী। স্বাগতার ভাষায়, “একটা সময় ছিল, যখন মাসে ৪টা সিনেমা মুক্তি পেত না। ২০০৮-০৯ থেকে ২০১৭-১৮ সাল পর্যন্ত সেভাবে নিয়মিত সিনেমা মুক্তি পায়নি। কিন্তু সেই অবস্থার পরিবর্তন হয়েছে। এখন অনেক সিনেমা মুক্তি পাচ্ছে। সামনে আরও ভালো হবে।”

গত বছর ওটিটিতেও অভিষেক হয়েছে স্বাগতার। “কাইজার” নামের একটি ওয়েব সিরিজে নেতিবাচক চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন তিনি। চলতি মাসে তার অভিনীত নতুন চলচ্চিত্র “অসম্ভব” মুক্তি পেয়েছে। এছাড়া “দেয়ালের দেশ” ও “মানুষের বাগান” নামে আরও দুটো সিনেমার শুটিং শেষ করেছেন তিনি।

 

About

Popular Links