Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফেব্রুয়ারিতে হিন্দি ভাষায় আসছে শাকিবের ‘দরদ’

দশ কোটি টাকা বাজেটের সিনেমাটি বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলেগু ও মালায়লাম ভাষায়ও মুক্তি পাবে

আপডেট : ০২ ডিসেম্বর ২০২৩, ০৭:৩৩ পিএম

আগামী বছরের ২ ফেব্রুয়ারি নিজের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা “দরদ” নিয়ে দর্শকের মুখোমুখি হবেন ঢাকাই শোবিজের অন্যতম চিত্রনায়ক শাকিব খান।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে সিনেমাটির নির্মাতা অনন্য মামুন এ তথ্য জানিয়েছেন।  

মামুন বলেন, “দরদ সিনেমা নিয়ে নানা ধরনের প্রশ্ন করা হচ্ছে। সবাই আমাকে প্রশ্ন করে ‘দরদ’ এর শুটিং বন্ধ হয়ে গেলো নাকি! তাই সিনেমার আপডেট দিতে লাইভে এসেছি। ডিসেম্বর মাসেই ‘দরদ’র বাংলাদেশ অংশের শুটিং শুরু হচ্ছে। আর সিনেমাটি ২০২৪ সালের ২ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে। এটা নিয়ে কোনো ধরনের কনফিউশন নেই।”

দশ কোটি টাকা বাজেটের সিনেমাটি বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলেগু ও মালায়লাম ভাষায়ও মুক্তি পাবে। সিনেমাটি প্রথমে হিন্দি ভাষায় মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন নির্মাতা অনন্য মামুন।

ভারতের উত্তর প্রদেশের বেনারস শহরে “দরদ”-এর শুটিং শুরু করা হয়েছে। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস।

শাকিবের বিপরীতে এতে রয়েছে বলিউডের সোনাল। এছাড়া এই সিনেমায় আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেব।

About

Popular Links