Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

জানা গেল পপির ছেলের নাম, ঠিকানা জানাজানি হলেই বদলান বাসা

পপির স্বামী ঢাকার লালবাগ এলাকার বাসিন্দা। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে ধানমন্ডিতে থাকেন পপি

আপডেট : ১৩ ডিসেম্বর ২০২৩, ০১:০৭ পিএম

দীর্ঘদিন ধরে সিনেমা ও সংবাদমাধ্যম থেকে অনেক দূরে ঢাকাই শোবিজের এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। গুঞ্জন উঠেছিল, তিনি মা হয়েছেন। এতদিন সেটিও ধোয়াশা ছিল। পপির অবস্থান নিয়েও তার বন্ধু-বান্ধুব, স্বজন থেকে শুরু করে কেউই জানতেন না।

লাপাত্তা পপির সংবাদ এবার আবারও খবরের শিরোনামে। সূত্রের বরাতে সংবাদমাধ্যম প্রথম আলো জানিয়েছে, পপি বিয়ে করেছেন। তার এক সন্তানও রয়েছে। তার স্বামী জাহাজ ব্যবসার সঙ্গে জড়িত। তার সন্তানের নাম আয়াত।

পপির স্বামী ঢাকার লালবাগ এলাকার বাসিন্দা। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে ধানমন্ডিতে থাকেন পপি। এর আগে তিনি বারিধারা ও উত্তরায় ছিলেন। তবে বাসার ঠিকানা কাউকে জানাননি। ঠিকানা জানাজানি হলে দ্রুতই ওই এলাকার বাসা ছেড়ে দেন তিনি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই অভিনেত্রী সর্বশেষ ২০২০-এর জুনে “ভালোবাসার প্রজাপতি”তে কাজ করেন পপি। ছবিটির প্রায় ২০% কাজ এখনো বাকি। শেষ করতে আরও দুই দিন শুটিং করতে হবে।

মডেলিং থেকে চলচ্চিত্রে আসেন পপি। লাক্স আনন্দ বিচিত্রার সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে পরিচিতি লাভ করেন পপি। ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহানের “আমার ঘর আমার বেহেশত” ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন তিনি। তবে তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র মনতাজুর রহমান আকবরের “কুলি”।

বাংলাদেশের চলচ্চিত্র ইতিহাসে অন্যতম আবেদনময়ী এই অভিনেত্রী “মেঘের কোলে রোদ”, “কি যাদু করিলা”, “গঙ্গাযাত্রা” সিনেমায় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

চিত্রনায়িকা মৌসুমীর ফুফুতো বোন পপি ২৫০ এর বেশি সিনেমায় অভিনয় করেছেন।

About

Popular Links