Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

শাহরুখের পদ্মশ্রী ‘কেড়ে নিলেন’ মেয়ে সুহানা!

অমিতাভের ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে অতিথি হিসেবে হাজির হয়ে একটি কুইজের ভুল উত্তর দিয়ে সমালোচনার মুখে পড়েছেন শাহরুখ কন্যা সুহানা

আপডেট : ১৫ ডিসেম্বর ২০২৩, ০৭:১৫ পিএম

জোয়া আখতারের “দি আর্চিজ” সিরিজ দিয়ে বলিউডে অভিষেক হয়েছে একঝাক তারকা সন্তানের। এই তালিকায় আছেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দ এবং শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে খুশি কাপুরের নাম।

গত ৭ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে “দি আর্চিজ”। এরপরেই অমিতাভ বচ্চনের কুইজ শো “কৌন বনেগা ক্রোড়পতি”তে অতিথি হিসেবে হাজির হন সুহানা-অগস্ত্যরা।

অমিতাভের এই শোতে একটি কুইজের ভুল উত্তর দিয়ে সমালোচনার মুখে পড়েছেন শাহরুখ কন্যা।

কুইজে অমিতাভ সুহানাকে জিজ্ঞেস করেন, শাহরুখ কোন সম্মানটি পাননি। চারটি অপশন দেন তিনি। চারটি অপশনে ছিল- পদ্মশ্রী, লিজিয়ন অব অনার, এলিয়ট ডি ও ভলপি কাপ। প্রশ্ন পাওয়ার পরপরই সুহানা কোনো দেরি না করে উত্তর দেন “পদ্মশ্রী”। এতে অনুষ্ঠানে উপস্থিত সকলেই স্তম্ভিত হয়ে যান।

শাহরুখ খান উল্লেখিত সম্মাননাগুলোর মধ্যে শুধু “ভলপি কাপ” পাননি। ২০০৫ সালে পদ্মশ্রী সম্মানে সম্মানিত করা হয় শাহরুখ খানকে।

শাহরুখ কন্যার ভুল উত্তর শুনে অমিতাভ ধমকের সুরে বলেন, “এ কেমন মেয়ে? বাবার খবর রাখে না!” সামাজিক যোগাযোগমাধ্যমেও বিষয়টি নিয়ে চলছে জোর চর্চা। কেউ কেউ বলছেন, শাহরুখের পদ্মশ্রী কেড়ে নিলেন মেয়ে সুহানা!

প্রসঙ্গত, “দি আর্চিজ” সিরিজে সুহানা গানও করেছেন। সিরিজটিতে অভিনয় করতে স্কেটিং থেকে শুরু করে ব্যালের মতো কঠিন প্রশিক্ষণ নিয়েছেন সুহানা। বাবার মতো নিজের মেধা ও পরিশ্রমে বলিউডে জায়গা করতে চান তিনি।

এর আগে লন্ডনে জনপ্রিয় “রোমিও অ্যান্ড জুলিয়েট” নাটকে অভিনয় করেছেন সুহানা। এছাড়া ১০ মিনিটের একটি স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র “দ্য গ্রে পার্ট অব ব্লু”তেও অভিনয় করে নজর কেড়েছেন।

About

Popular Links