Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

বাজপেয়ি রূপে পঙ্কজ ত্রিপাঠীকে দেখে চমকে উঠেছেন অনেকেই

ভারতের তিনবারের প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ির জীবনীনির্ভর এ চলচ্চিত্রের নাম ‘ম্যাঁয় অটল হু’

আপডেট : ১৯ ডিসেম্বর ২০২৩, ০৮:১৪ পিএম

ভারতের সাবেক প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ির চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী। তিনবারের এ প্রধানমন্ত্রীর জীবনীনির্ভর চলচ্চিত্রের নাম “ম্যাঁয় অটল হু”। চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার জন্য প্রস্তুত। সামনের বছরের শুরুতেই চলচ্চিত্রটি মুক্তি পাবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

এরইমধ্যে চলচ্চিত্রের টিজার বের হয়েছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) টিজারে পঙ্কজ ত্রিপাঠীকে প্রধানমন্ত্রীর চরিত্রে দেখা গেছে। যা নিয়ে আলোচনাও শুরু হয়ে গেছে। বুধবার (২০ ডিসেম্বর) চলচ্চিত্রটির ট্রেলার বের হওয়ার কথা।

চলচ্চিত্রটি পরিচালনা করেছেন তিনবারের জাতীয় পুরস্কার বিজয়ী পরিচালক রবি যাদব। টিজার বের হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের মন্তব্য পাওয়া যাচ্ছে। অনেকে চমকে গেছেন, অটল বিহারী বাজপেয়ি আর পঙ্কজ ত্রিপাঠীকে আলাদা করতে পারছেন না। তারা বলছেন, এই চলচ্চিত্রটিও বক্স অফিসে ঝড় তুলবে।

পঙ্কজ ত্রিপাঠি যদিও দেখতে একেবারে অটল বিহারী বাজপেয়ির মতো নন, তবে তার অভিনয়ের মাধ্যমে দুজনকে আলাদা মনে হতে দেননি।

প্রায় পাঁচ দশকেরও বেশি সময় ধরে অটল বিহারী বাজপেয়ি ভারতের জাতীয় সংসদের সদস্য ছিলেন। প্রথম দফায় তিনি মাত্র ১৩ দিনের জন্য প্রধানমন্ত্রী হয়েছিলেন। দ্বিতীয় দফায় ১৯৯৮ সালে প্রধানমন্ত্রী হন। এরপর ২০০৮ পর্যন্ত তার নেতৃত্বেই ক্ষমতাসীন ছিল ভারতের বিজেপি তথা এনডিএ জোট।

About

Popular Links