Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

সুখবর দিয়ে দোয়া চাইলেন বুবলী

‘মায়া’ ছাড়াও ‘দেয়ালের দেশ’, ‘তুমি যেখানে আমি সেখানে’, ‘খেলা হবে’সহ বেশ কয়েকটি সিনেমা হাতে রয়েছে চিত্রনায়িকা বুবলীর

আপডেট : ২৩ ডিসেম্বর ২০২৩, ০৫:৩১ পিএম

ঈদ-উল-আজহায় জোড়া সিনেমা নিয়ে পর্দায় উপস্থিত ছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী। আরফান নিশোর “সুড়ঙ্গ” আর শাকিব খানের “প্রিয়তমা”র দাপটের মধ্যে বুবলীর সিনেমা দুটি আলোচনা তৈরি করেছিল। বেশ সাড়া ফেলেছিল।

বর্তমানে জসিম উদ্দিন জাকিরের “মায়া: দ্য লাভ” নামের একটি সিনেমায় কাজ করছেন তিনি। এতে তার বিপরীতে আছেন জিয়াউল রোশান।

এরইমধ্যে নতুন সিনেমায় যুক্ত হয়েছেন এই চিত্রনায়িকা। আনন জামানের কাহিনি-চিত্রনাট্যে ও রাখাল সবুজের নির্মাণে “পুলসিরাত” নামে নতুন সিনেমায় যুক্ত হয়েছেন তিনি।

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরের পর সোশ্যাল হ্যান্ডেলে সেই খবর নিশ্চিত করেন বুবলী। লিখেন, “আমার নতুন ছবি ‘পুলসিরাত’। সবাই আমার জন্য দোয়া করবেন।”

তবে এই ছবিতে বুবলীর সঙ্গে কে থাকছেন, সেটা এখনো জানা যায়নি। “মায়া” ছাড়াও “দেয়ালের দেশ”, “তুমি যেখানে আমি সেখানে”, “খেলা হবে”সহ বেশ কয়েকটি সিনেমা হাতে রয়েছে এই নায়িকার।

ঢাকাই শোবিজের এই চিত্রনায়িকা ব্যক্তিজীবন নিয়ে বর্তমানে আলোচনার তুঙ্গে। শাকিব খানের দ্বিতীয় সংসারে যুক্ত ও বিচ্ছেদের পর থেকে ব্যক্তিজীবনও আলোচনার অনুসঙ্গ হয়েছে বুবলীর। শাকিব খানের সাবেক প্রথম স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে প্রকাশ্যে দ্বন্দ্বেও জড়িয়েছেন তিনি। সবশেষ গানবাংলার কর্নধার তাপসের সঙ্গে প্রেমের গুঞ্জন ওঠে বুবলীর। তাপসের স্ত্রী বিষয়টি প্রকাশ্যে নিয়ে এলে এতে যুক্ত হন অপু। সামাজিক যোগাযোগমাধ্যমে কল রেকর্ডও ফাঁস হয়। বিষয়টি থেকে শেষমেশ বুবলীকে নিষ্কৃতি দেওয়া হয়। অপুকে ডেকে নেওয়া হয় গোয়েন্দা পুলিশের কার্যালয়েও।

About

Popular Links