Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

ক্ষমা করে হাসতে শিখুন, কেন পরামর্শ দিলেন অপু বিশ্বাস?

ফেসবুক পোস্টে অপু বিশ্বাস লিখেছেন, সৃষ্টিকর্তা বলেছেন, 'এই পৃথিবীতে এমন কেউ নেই যার সমালোচনা করা হয়নি’

আপডেট : ২৬ ডিসেম্বর ২০২৩, ০৪:২৫ পিএম

ব্যক্তিগত কারণে কয়েকদিন আগে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের কার্যালয়ে তলব করা হয়েছিল ঢাকা শোবিজের চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক ও সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপসের যে “প্রেমের সম্পর্কের” অভিযোগ উঠেছিল; সেখানে নাম জড়িয়েছিলেন অপু। পরে পুলিশের কাছে তাপসের মুখোমুখি হন তিনি। সেই ইস্যুর সমাধানও হয়।

এবার এই অভিনেত্রী একটি নৈতিকতা মূলক পোস্ট দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। এই পোস্টকে ঘিরে চলছে নানা সমালোচনা।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) নিজের ভ্যারিফায়েড ফেসবুকে দেওয়া ওই স্ট্যাটাসে তিনি ভালো কাজের ক্ষেত্রে মানুষের সমালোচনাকে উপেক্ষা করার পরামর্শ দিয়েছেন।

ইংরেজিতে লেখা ওই পোস্টে বলা হয়েছে, “আপনি যখন ভালো কাজ করবেন তখন লোকেরা আপনার সমালোচনা করবে। এটা ঠিক আছে। এটা একটা সাধারণ অভিজ্ঞতা। সৃষ্টিকর্তা বলেছেন, 'এই পৃথিবীতে এমন কেউ নেই যার সমালোচনা করা হয়নি। তাই ক্ষমা করে হাসতে শিখুন, এড়িয়ে চলা শিখুন, কিন্তু আপনি যা ভালো কাজ করছেন সেটা কাউকে বন্ধ করতে দেবেন না।”

প্রায় এক দশকের বেশি সময় ধরে ঢাকাই শোবিজের অন্যতম চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে সংসার পেতেছিলেন অপু বিশ্বাস। তাদের সংসারে রয়েছে এক ছেলে সন্তান; আব্রাম খান জয়। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই সংসারের ইতি টানেন শাকিব। এরপর একই বছরের ২০ জুলাই আরেক ঢাকাই চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে সংসার শুরু করেন শাকিব। সেই সংসারেও এক সন্তান রয়েছে তাদের। সেই সংসারেরও ইতি টেনেছেন ঢাকাই এই চিত্রনায়ক।

দুই সংসারের ইতি টানলেও তার রেশ এখনো থেকে গেছে। বিভিন্ন সময় শাকিবের এই দুই সাবেক স্ত্রী একে অপরের বিরুদ্ধে কথার লড়াইয়ে নামেন, কখনো কখনো শাকিবের প্রতি অতিদুর্বলতা প্রকাশ করেন; জড়ান প্রকাশ্যে দ্বন্দ্বে। অতি সম্প্রতি তাপস-বুবলীর ইস্যুতে সেই জায়গা থেকে নাম জড়িয়েছিল অপুর- এমন আলোচনা রয়েছে।

About

Popular Links