Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

ভিডিও নিয়ে অভিযোগ করলেন জেসিয়া

জেসিয়া আরও লেখেন, আমি আশাবাদী শত আস্থার এই প্রতিষ্ঠান এই খারাপ লোকগুলোকে খুঁজে বের করবে।

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০৬:৪৪ পিএম

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর তকমা পাওয়া থেকে জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদিরের সঙ্গে সম্পর্ক-বিভিন্ন ঘটনার জেরে বেশ আলোচিত জেসিয়া ইসলাম। এবার তিনি অভিযোগ করলেন ভুয়া ভিডিও বানিয়ে তাকে সামাজিকভাবে হেয় করা হচ্ছে। আর এমন অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা নিলেন এই মডেল।

আজ মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি)সাইবার সিকিউরিটি ও ক্রাইম ইউনিটের অ্যাডিশনাল ডেপুটি কমিশনার নাজমুল ইসলামের কাছে একটি অভিযোগ দায়ের করেন জেসিয়া। 

পরে ফেসবুকে নিজ অ্যাকাউন্টে এক পোস্টে জেসিয়া লেখেন, "আজ দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর সাইবার ইউনিট এ একটি অভিযোগ দায়ের করলাম। গত কয়েকদিন ধরে আমাকে নিয়ে কিছু ফেইক ভিডিও বানিয়ে আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার মানসে একটি কুচক্রি মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে ও ইন্টারনেটে ভুয়া কন্টেন্ট ছড়াচ্ছে। মূলত এদেরকে চিহ্নিতকরে আইনের আওতায় নিয়ে আসার জন্য এডিসি নাজমুল ভাইয়ের কাছে এই অভিযোগ দায়ের করলাম।"


জেসিয়া আরও লেখেন, "আমি আশাবাদী শত আস্থার এই প্রতিষ্ঠান এই খারাপ লোকগুলোকে খুঁজে বের করে শাস্তির আওতায় নিয়ে আসবে এবং ওই সব ভুয়া কন্টেন্ট ইন্টারনেট থেকে মুছে দিবে।"

উল্লেখ্য, গতমাসেই সালমান মুক্তাদিরের সঙ্গে জেসিয়ার ঝগড়ার একটি ভিডিও ভাইরাল হয়। পরবর্তীতে তারা দুজনেই আলাদাভাবে সেই ঘটনার ব্যাখ্যা দিয়ে দুটি ভিডিও সামাজিক গণমাধ্যমে শেয়ার করেন।


About

Popular Links