Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

অভিনয়ে না থাকার কারণ জানালেন তাহসান

দেড় বছরের বেশি সময় ধরে অভিনয়ে নেই তাহসান। নতুন বছরের একটি কনসার্টে হাজির হয়ে অভিনয়ে না থাকার ব্যাপারে কথা বলেছেন তিনি

আপডেট : ০২ জানুয়ারি ২০২৪, ০৯:৫৫ পিএম

দীর্ঘদিন ধরেই অভিনয়ে নেই তাহসান খান। আগে বিশেষ দিবসের কাজে দেখা মিলতো। তবে দেড় বছরের বেশি সময় ধরে অভিনয়ে নেই তিনি। তার অভিনয়ে না থাকার কারণটা অবশেষে জানা গেল।

সোমবার (১ জানুয়ারি) নতুন বছরের একটি কনসার্টে হাজির হয়েছিলেন তাহসান। কনসার্ট শেষে সংবাদিকদের প্রশ্নের জবাবে অভিনয়ে না থাকার ব্যাপারে কথা বলেছেন তিনি।

তাহসান বলেন, “আমি ২০ বছর ধরে কাজ করছি। নিজেকেই নিজের বিরতি নিতে হয়। যারা আমাকে ভালোবাসে আমার কাজ ভালো লেগেছে বলেই ভালোবাসেন। যখন মনে হয় কাজ একঘেয়েমি হয়ে যাচ্ছে, খুব একটা ভালো কাজ হচ্ছে না তখন নিজেকেই থামিয়ে দিতে হয়।”

তাহসান আরও বলেন, “দেড় বছর আগে মনে হয়েছে ইউটিউবনির্ভর কাজ আগের মতো আর ভালো হচ্ছে না। যার কারণে দেড় বছর ধরে কাজ করছি না। তবে বর্তমানে ওটিটিতে ভালো কাজ হচ্ছে। ভালো গল্প ও পরিচালক হলে ওটিটিতে কাজ করব। ভালো কাজের অপেক্ষায় আছি।”

দুটি কারণে গান চালিয়ে যেতে চান তাহসান। তিনি বলেন, “মানুষের হৃদয় ছুঁয়ে যেতে অথবা একটু আনন্দ দিতে যেকোন ক্ষেত্রেই গান অসাধারণ ভূমিকা রাখে। আপনি যদি পাশ্চাত্যের গানের ধরন দেখেন, একটা সময় শুধু ইংরেজি ভাষার মানুষেরা সবার কাছে পৌঁছাতো। একটা সময় ল্যাটিন, কোরিয়ান ও আফ্রিকান ভাষায় যারা গান করেছে তারা আবার সবার কাছে পৌঁছায়। কখন কোন ভাষার গান সারা পৃথিবীর মানুষ লুফে নেবে সেটা আমরা জানি না।”

About

Popular Links