Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

নিজেকে ভোট দিতে না পারায় দুঃখ নেই হিরো আলমের

পাশের আসনে ভোট দিয়ে গর্বিত হিরো আলম। কারচুপি না হলে জয়ের ব্যাপারে আশাবাদী তিনি

আপডেট : ০৭ জানুয়ারি ২০২৪, ০২:১৪ পিএম

আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের প্রার্থী হলেও তিনি অন্য আসনের ভোটার। যে কারণে নিজেকে ভোট দেওয়ার সুযোগ হয়নি। তবে এতে দুঃখ নেই বলে জানিয়েছেন হিরো আলম।

রবিবার (৭ জানুয়ারি) সকাল সোয়া ৯টায় বগুড়া-৬ (সদর) আসনের এরুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়ে এমন কথাই জানান তিনি।

বগুড়া-৪ আসনে ডাব প্রতীকে বাংলাদেশ কংগ্রেসের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন হিরো আলম।

ভোট দেওয়া শেষে হিরো আলম সাংবাদিকদের বলেন, ‍“আমার ভোট বগুড়া-৬ আসনের এরুলিয়াতে। আর দুটি আসন পাশাপাশি হওয়ায় সদরে ভোট দিতে পেরে গর্বিত। নিজেকে ভোট দিতে না পারায় আমার দুঃখ নেই।”

তিনি বলেন, “ভোটার উপস্থিতি কম হলেও পরিবেশ ভালো আছে। কারচুপি না হলে জয়ের ব্যাপারে আশাবাদী।”

বগুড়া-৪ আসনে প্রার্থী রয়েছেন পাঁচজন। হিরো আলম ছাড়াও ১৪ দলীয় জোটের একেএম রেজাউল করিম তানসেন নৌকা প্রতীকে নির্বাচন করছেন। বিএনপির সাবেক নেতা ও ওই আসনের চারবারের সংসদ সদস্য ডা. জিয়াউল হক মোল্লা ঈগল প্রতীকে স্বতন্ত্র নির্বাচন করছেন।

গত ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী (একতারা প্রতীক) হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন হিরো আলম। এর মধ্যে বগুড়া-৪ আসনে ১৪-দলীয় জোটের অন্যতম শরিক জাসদের এ কে এম রেজাউল করিমের কাছে ৮৩৪ ভোটে হেরে যান তিনি। এরপর ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে আবারও স্বতন্ত্র প্রার্থী হয়ে আলোচনায় আসেন তিনি। ওই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর কাছে হেরে গেলেও নির্বাচনের দিন তার ওপর হামলার ঘটনা ঘটে। 

টাইমলাইন: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন
০৮ জানুয়ারি ২০২৪, ১৬:৪৯
০৭ জানুয়ারি ২০২৪, ২৩:২৬
০৭ জানুয়ারি ২০২৪, ২৩:১৯
০৭ জানুয়ারি ২০২৪, ২২:১৭
০৭ জানুয়ারি ২০২৪, ২২:০৫
০৭ জানুয়ারি ২০২৪, ২১:৫৮
০৭ জানুয়ারি ২০২৪, ২১:৫২
০৭ জানুয়ারি ২০২৪, ২১:১২

About

Popular Links