Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

আপনার কী মধুমিতাকে ভালো লাগে? জানালেই হবে প্রেম

মধুমিতা জানান, তিনি বর্তমানে সিঙ্গল। মিঙ্গল হওয়ার জন্য প্রস্তুত। যদি কারও তাকে ভালো লাগে তারা যেন এসে জানান। তিনি প্রেম করতে চান

আপডেট : ১৩ জানুয়ারি ২০২৪, ০৩:৫৫ পিএম

দেব থেকে শুরু করে অনুপম রায়, বিক্রম চট্টোপাধ্যায়, সৌরভ গঙ্গোপাধ্যায়, সৌরভ চক্রবর্তী অর্থাৎ তার প্রাক্তন এমনকি শাহরুখ খানের সঙ্গেও ডেটে যেতে চান অভিনেত্রী মধুমিতা সরকার। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি এ ইচ্ছা প্রকাশ করেন।

পরিচালক, অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে অনেক অল্প বয়সেই বিয়ে হয়েছিল মধুমিতার। কিন্তু তাদের সেই দাম্পত্য জীবন বেশিদিন টেকেনি। এখন তারা নিজেদের মতো ভালো আছেন, কাজ করছেন। কিন্তু ভবিষ্যতে কি প্রাক্তনের সঙ্গে কাজ করবেন তিনি? উত্তরে মধুমিতা জানান, ওকে ফোন করুন। ওই বলতে পারবে এটা। কারণ ও পরিচালক, ও গল্প ভাববে চরিত্রে ভাববে, সেখানে আমাকে মানাবে কি না আগে ভাবুক। তারপর আমার কাছে গল্প এলে আমি পড়ব, ভাবব তারপর দেখি।

একটি বিশেষ প্রশ্ন উত্তর পর্বে মধুমিতা জানান, তিনি দেব থেকে শুরু করে অনুপম রায়, বিক্রম চট্টোপাধ্যায়, সৌরভ গঙ্গোপাধ্যায়, সৌরভ চক্রবর্তী অর্থাৎ তার প্রাক্তন এমনকি শাহরুখ খানের সঙ্গেও ডেটে যেতে চান। তবে সেটা কেবলই ঘোরাফেরা এবং একে অন্যকে চেনা জানার জন্য।

একই সঙ্গে মধুমিতা আরও জানান, তিনি বর্তমানে সিঙ্গল। মিঙ্গল হওয়ার জন্য প্রস্তুত। তিনি এই সাক্ষাৎকারে খোলাখুলি জানান যদি কারও তাকে ভালো লাগে তারা যেন এসে জানান। তিনি প্রেম করতে চান।

About

Popular Links