Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

অর্থ কেলেঙ্কারির মামলায় আদালতে নুসরাত

অভিনেত্রী নুসরাত জাহান পশ্চিমবঙ্গের বসিরহাট আসনের তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য। তার বিরুদ্ধে ২৪ কোটি রুপির ফ্ল্যাট বিক্রির নামে প্রতারণার অভিযোগে মামলা হয়েছে

আপডেট : ২০ জানুয়ারি ২০২৪, ১১:২৩ পিএম

ফ্ল্যাট প্রতারণা মামলায় অবশেষে আদালতে হাজির হলেন অভিনেত্রী ও পশ্চিমবঙ্গের বিধানসভার সদস্য নুসরাত নুসরত জাহান।

শনিবার (২০ জানুয়ারি) দুপুরে আলিপুর আদালতে হাজির হন নুসরাত। তাকে গত ১৬ জানুয়ারি আদালত নির্দেশ দিয়েছিলেন, ওই মামলার শুনানির শুরুতে নুসরতকে হাজিরা দিতেই হবে।

আদালতে প্রবেশের সময় নুসরাতের হাতে ছিল ফাইল। আইনজীবীসহ নুসরাত আদালতে হাজিরা দিয়ে মামলা সংক্রান্ত যাবতীয় নথি জমা দিয়েছেন বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিন। এসময় তার সঙ্গে টালিউড অভিনেতা যশ দাশগুপ্তও ছিলেন।

টালিউডের পরিচিত অভিনেত্রী নুসরাত পশ্চিমবঙ্গের বসিরহাট আসনের তৃণমূল কংগ্রেসের একজন সংসদ সদস্য।

নুসরাতের বিরুদ্ধে ২৪ কোটি রুপির ফ্ল্যাট বিক্রির নামে প্রতারণার অভিযোগ ওঠে। তবে অভিনেত্রী তার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন।

এর আগে, নুসরাত ভারতের আর্থিক দুর্নীতি সংক্রান্ত তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) ডাকে সাড়া দিয়ে তাদের দপ্তরেও হাজির হয়েছিলেন। ফ্ল্যাট প্রতারণার অভিযোগে নুসরাতের বিরুদ্ধে মামলা হলে গত বছরের ১২ সেপ্টেম্বর তিনি ইডির দপ্তরে হাজির হন। সেখানে ইডির গোয়েন্দারা তাকে ছয় ঘণ্টা যাবৎ জিজ্ঞাসাবাদ করেন। সে সময় নুসরাত জাহান ফ্ল্যাট বেচাকেনার দুর্নীতির অভিযোগ অস্বীকার করে যেসব নথি ইডির হাতে তুলে দেন, তাতে সন্তুষ্ট হতে পারেননি ইডির গোয়েন্দারা।

পরবর্তী সময়ে নুসরাতকে আলিপুরের আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হলেও নুসরাত সেখানে হাজির না হয়ে জেলা জজ আদালতে আবেদন করেন। জজ আদালত তখন আদালতের নির্দেশ বহাল রেখে তাকে আলিপুরের আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন।

About

Popular Links