Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

হাসপাতালে ভর্তি সাইফ আলি খান

  • অস্ত্রোপচারের পর বলিউড তারকা এখন সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা
আপডেট : ২২ জানুয়ারি ২০২৪, ১০:৪৮ পিএম

হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সাইফ আলি খান। মুম্বাইয়ের কোকিলাবেন আম্বানি হাসপাতালে ভর্তি করা হয়েছে সাইফ আলী খানকে।

সোমবার (২২ জানুয়ারি) সকালে এই অভিনেতাকে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, হাঁটুতে চোট পেয়েছেন নবাবপুত্র। একইসঙ্গে কাঁধেও চিড় ধরা পড়েছে এই অভিনেতার। তবে কীভাবে ব্যাথা পেয়েছেন সে বিষয়ে সাইফ বা কারিনার পক্ষ থেকে কোনো তথ্যই জানানো হয়নি।

জানা গেছে, সাইফ আলি খানের সঙ্গে হাসপাতালে রয়েছেন তার স্ত্রী কারিনা কাপুর। সুস্থতার জন্য অস্ত্রোপচার হতে পারে এই অভিনেতার।

বেশ কয়েক মাস ধরেই নাকি সাইফের অস্ত্রোপচারের কথা চলছিল। কিন্তু শুটিংয়ের ব্যস্ততার কারণে সময় করে উঠতে পারেননি এই তারকা। তবে এবার চোট পেয়েই হাসপাতালে ভর্তি হতে হলো নবাবপুত্রকে।

এর আগে ২০১৬ সালে রেঙ্গুন ছবির সেটে আহত হয়েছিলেন সাইফ আলি খান। আঙুলে চোট পেয়ে অস্ত্রোপচার করতে হয়েছিল অভিনেতার। পুরোনো কোনো চোটেই ফের ভুগছেন কি না, সেটা বিষয় নিয়েও জল্পনার শুরু হয়েছে ভক্তদের মাঝে।

উল্লেখ্য, ৫৩ বছর বয়সী সাইফকে সবশেষ পর্দায় দেখা গেছে “আদিপুরুষ”সিনেমায়। ২০২৩-এ মুক্তি পাওয়া ওম রাউতের এই ছবিতে রাবণের চরিত্রে অভিনয় করেছিলেন সাইফ।

About

Popular Links