Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

গৃহকর্মীকে পেটালেন রাহাত ফাতেহ আলী

  • একটা বোতলের জন্য গৃহকর্মীকে পেটান রাহাত ফাতেহ আলী খান
  • ঘটনার পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষমা চেয়েছেন তিনি
আপডেট : ২৮ জানুয়ারি ২০২৪, ০৭:০৮ পিএম

গৃহকর্মীকে পিটিয়েছেন পাকিস্তানের জনপ্রিয় গায়ক রাহাত ফাতেহ আলী খান। পেটানোর ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে সংবাদ মাধ্যম এনডিটিভি।

গুলাম আব্বাস শাহ নামে এক গণমাধ্যমকর্মী রাহাত ফাতেহ আলী খানের নৃশংসতার ভিডিওটি এক্সে পোস্ট করেছেন। তাতে দেখা যায়, গৃহকর্মীকে মারতে মারতে রাহাত বলছেন, “আমার বোতল কোথায়?’ আর এরপরই ক্রমাগত ওই ব্যক্তিকে মারতে শুরু করেন।”

ভিডিওতে দেখা যাচ্ছে সেখানে আরও অনেকে উপস্থিত রয়েছেন। তবে কেউই গায়ককে আটকাতে পারেননি। এদিকে যিনি মার খাচ্ছিলেন, ওই কর্মীকে বারবার গায়কের কাছে ক্ষমা চাইতে দেখা যায়। ওই গৃহকর্মী বারবার বলতে শোনা যায়, “আমার কাছে কোনও বোতল নেই স্যার”।

তবে জনপ্রিয় গায়ক কোনোভাবেই তা মানতে চাননি। ক্রমাগত মেরেই চলেন তাকে। আর “আমার ওই বোতল কোথায়? বোতল কোথায়?” বলে চিৎকার করতে থাকেন তিনি।

এদিকে জনপ্রিয় এমন গায়কের ভিডিও দেখে বহু নেটিজেন হতবাক, তীব্র নিন্দা করেছেন তারা।

আর এই ভিডিও ভাইরাল হতেই ফের সাফাই দিয়ে একটি ভিডিও পোস্ট করেন পাক গায়ক রাহাত ফাতেহ আলী খান। সেখানে যে গৃহকর্মীকে তিনি মারধর করেছিলেন, তাকে নিয়েই হাজির হন গায়ক। রাহাত দাবি করেন, “এটা তাদের ব্যক্তিগত বিষয়। তিনি যেমন কর্মীদের ভালোবাসেন, তেমনই তারা দোষ করলে শাসনও করেন।”

অন্যদিকে মার খাওয়া সেই গৃহকর্মী বলেন, “ওই বোতলে আসলে কিছু পবিত্র পানি ছিল, আর সেটা আমি কোথায় রেখেছিলাম ভুলে গিয়েছিলাম। তাই উনি মেরেছেন। এ ধরনের ভিডিও ছড়িয়ে লোকজন ঠিক করেনি।”

এরপর গায়ক ফের বলেন, “ঘটনার পরই আমি ওর কাছে ক্ষমাও চেয়ে নিয়েছি।”

তবে পাক গায়ক যতই সাফাই গাক না কেন, সেই ভিডিওর নিচে নেটনাগরিকদের মন্তব্যতেই স্পষ্ট এই সাফাইয়ে চিঁড়ে ভেজেনি। অনেকেই প্রশ্ন তুলে লিখেছেন, “এটা ভালোবাসার নমুনা!” কেউ আবার লিখেছেন, “এটা কী ধরনের শাস্তি ভাই! ছিঃ ছিঃ।” এমনই নানান মন্তব্য উঠে এসেছে।

About

Popular Links