Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

শখের চোখে জায়েদ খান ‘জাতির ক্রাশ’

শখ বলেন, ‘জায়েদ ভাই একজন ভালো মানুষ, সুন্দর নায়ক; যিনি আসলে পুরো জাতির ক্রাশ। ভাইয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে খুবই ভালো লেগেছে’

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৫০ পিএম

চিত্রনায়ক জায়েদ খানকে “জাতির ক্রাশ” বলে আখ্যায়িত করলেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ।

জায়েদ খানের সঙ্গে একটি অনলাইন ভিডিও কমার্শিয়ালে (ওভিসি) কাজ করেছেন শখ।

জায়েদ-শখের ওভিসিটি নির্মিত হয়েছে একটি টিভি ব্র্যান্ডের জন্য। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাতে ওভিসিটি আনুষ্ঠানিকভাবে প্রকাশের সময় জায়েদ খানকে নিয়ে এমন মন্তব্য করেন শখ।

ওভিসি নির্মাণের কাজের সূত্রেই জায়েদের সঙ্গে পরিচয় উল্লেখ করে শখ বলেন, “জায়েদ ভাইয়ের সঙ্গে এই প্রথম একটি ওভিসিতে কাজ করেছি। এটি আমার প্রথম ওভিসি। খুবই ভালো অভিজ্ঞতা হয়েছে। একজন ভালো মানুষ, সুন্দর নায়ক; যিনি আসলে পুরো জাতির ক্রাশ। ভাইয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে খুবই ভালো লেগেছে।”

এসময় অভিনয়ে নিজের বিরতি ও ফেরা প্রসঙ্গে শখ বলেন, “ব্যক্তিগত কারণে মাঝে বিরতিতে ছিলাম। সন্তানকে সময় দিয়েছি। ও এখন একটু বড় হয়েছে। তাই আবারও নিয়মিত কাজ করছি। সম্প্রতি একটি ওয়েব ফিল্মে কাজ করেছি। এছাড়া ভ্যালেন্টাইন আর ঈদের নাটকের কাজ চলছে।”

শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে পা দেন আনিকা কবির শখ। এক সময় শোবিজে দর্শকপ্রিয় হন। মূলত, বিজ্ঞাপনের মডেল হয়ে তিনি জনপ্রিয়তা পান। এরপর বহু নাটক, টেলিফিল্মে দেখা গেছে তাকে। এছাড়া দুটি সিনেমায়ও কাজ করেছিলেন এই অভিনেত্রী।

About

Popular Links