Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

জ্ঞান হারালেন নুসরাত ফারিয়া, নেওয়া হলো হাসপাতালে

বৃহস্পতিবার রাতে হঠাৎ অচেতন হয়ে পড়েন ফারিয়া। এরপর তাকে দ্রুত রাজধানীর বনানীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:২১ পিএম

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাতে হঠাৎ অচেতন হয়ে পড়েন ফারিয়া। এরপর তাকে দ্রুত রাজধানীর বনানীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখন সেখানেই চিকিৎসাধীন রয়েছেন এই অভিনেত্রী।

বিষয়টি নিশ্চিত করে নুসরাত ফারিয়ার মা পারভিন আক্তার বলেন, “ফারিয়া বেশ কয়দিন ধরেই গ্যাস্ট্রিকজনিত সমস্যায় ভুগছিল। খেতে চাচ্ছিল না, খুব মাথা ব্যাথা করছিল। বুধবার থেকে শরীর একটু বেশি দুর্বল হয়ে পড়ে। বৃহস্পতিবার হঠাৎ করে অচেতন হয়ে যায়। তাৎক্ষণিক তাকে বনানীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই।”

অভিনেত্রীর সর্বশেষ অবস্থা জানিয়ে তিনি আরও বলেন, “সবার দোয়ায় সে এখন একটু সুস্থ। জ্ঞান, ফিরেছে, কথাও বলছে।”

ফারিয়ার ক্যারিয়ার শুরু হয় রেডিও জকি ও উপস্থাপক হিসেবে। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় “আশিকী” চলচ্চিত্রের মধ্য দিয়ে নায়িকা হিসেবে আবির্ভূত হন তিনি। এরপর বাংলাদেশের পাশাপাশি কলকাতার একাধিক সিনেমায় অভিনয় করেছেন ফারিয়া।

এর মধ্যে এই অভিনেত্রীর “বস ২”, “বিবাহ অভিযান” আলোচনায় এসেছে। গেল বছর মুক্তি পাওয়া “মুজিব: একটি জাতির রূপকার” সিনেমায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন তিনি।

অভিনয়ের বাইরে মাঝে মধ্যে গান করতেও দেখা যায় ফারিয়াকে।

About

Popular Links