Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

ভালোবাসা দিবসে ঘর বাঁধলেন স্পর্শিয়া

১৪ ফেব্রুয়ারি কক্সবাজারের ইনানি সমুদ্র সৈকতে হয়েছে স্পর্শিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা

আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৫৯ পিএম

বসন্তের প্রথম দিন, আবার ভালোবাসা দিবস। দিনটি উদযাপন কিংবা স্মরণীয় করতে অনেকের নানান প্রচেষ্টা। এর মাঝেই জানা গেল, নতুন জীবনে পা রাখতে এ দিনটিকেই বেছে নিয়েছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। বর সৈয়দ রিফাত নাওঈদ হোসেনের বাড়ি চট্টগ্রামে। পড়াশোনা করেছেন দেশের বাইরে। এখন একটি সফটওয়্যার প্রতিষ্ঠানের পরিচালক পদে কাজ করছেন।

কক্সবাজারের ইনানি সমুদ্র সৈকতে হয়েছে স্পর্শিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা। খবরটি তিনি নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। স্পর্শিয়া জানিয়েছেন, দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে হয়েছে তাদের বিয়ে।

এর আগে মঙ্গলবার সম্পন্ন হয় স্পর্শিয়ার গায়ে হলুদ ও সংগীত অনুষ্ঠান। সেটাও আয়োজিত হয়েছিল সমুদ্র সৈকতে। মূলত সমুদ্র ও পাহাড়ের প্রতি অসামান্য ভালোবাসার কারণেই বিয়ের জন্য এরকম ভেন্যু বেছে নিয়েছেন অভিনেত্রী। তার ভাষ্য, “সমুদ্র আর পাহাড় আমার ভীষণ প্রিয়। তাই সবসময় ইচ্ছে ছিল, এমন জায়গায় বিয়ে করব, যেখানে পাহাড় আর সমুদ্র দুটোই রয়েছে। শ্বশুরবাড়ির লোকজনও আমার ইচ্ছাকে প্রাধ্যান্য দিয়েছেন।”

স্পর্শিয়া জানান, মূলত পারিবারিক পছন্দেই বিয়েটা করেছেন তিনি। দেখা-সাক্ষাতের পর নাওঈদকে তারও পছন্দ হয়েছে।

এই অভিনেত্রীর বলেন, “আমি আগেই বলেছি, বিয়েটা আম্মুর পছন্দেই করব। এছাড়া কিছু বিষয়ে নাওঈদকে আমিও মনের মতো পেয়েছি, তাই রাজি হয়েছি। সে-ও হয়ত আমার মধ্যে তার স্ত্রী হিসেবে যে গুণগুলো চেয়েছিল, সেগুলো পেয়েছে।”

এক যুগ আগে বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে শোবিজে যাত্রা শুরু হয় স্পর্শিয়ার। এরপর নাটক ও সিনেমায় কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন। তাকে দেখা গেছে “নবাব এলএলবি”, “কাঠবিড়ালী”, “আবার বসন্ত” সিনেমায়।

About

Popular Links