Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিয়েতে আতশবাজি চান না রাকুল প্রীত

গোয়ার বিলাসবহুল হোটেলে কনে সাজবেন রাকুল

আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৩৮ পিএম

দক্ষিণ ভারতের অভিনেত্রী রাকুল প্রীত সিং আগামী ২১ ফেব্রুয়ারি বিয়ে করছেন। প্রস্তুতি এখন তুঙ্গে। গোয়ার এক বিলাসবহুল হোটেলে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শুরুতে দেশের বাইরে করার পরিকল্পনা থাকলেও তা হচ্ছে না। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পরামর্শে গোয়াতেই বসছে তাদের বিয়ের আসর। ভারতের শীর্ষ গণমাধ্যম হিন্দুস্তান টাইমস এ খবর প্রকাশ করেছে। 

ওই খবরে বলা হয়েছে, অভিনেতা জ্যাকি ভাগনানিকে বিয়ে করছেন রাকুল প্রীত সিং। ভালোবাসার মাসে বিয়ে করলেও এখনই মধুচন্দ্রিমায় যাওয়া হবে না তাদের। বিয়ের পর্ব শেষেই অভিনয়ে ফিরবেন । কারণ মার্চ মাস থেকেই শুরু হবে ‘রামায়ণ’ সিনেমার শুটিং।

রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি/সংগৃহীত ছবি

রাকুল প্রীতকে দেখা যাবে শূর্পণখার চরিত্রে। এ ছাড়াও জ্যাকির ব্যস্ততা থাকবে তার প্রযোজিত ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ সিনেমাটি নিয়ে। তাই বিয়ে সেরে একটু সময় নিয়েই ঘুরতে যাবেন যুগল।

এদিকে, গোয়াতে বিয়ের আয়োজন করা হয়েছে তিন দিনব্যাপী। ১৯ ফেব্রুয়ারি শুরু হয়ে  ২১ ফেব্রুয়ারি জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে। 

হিন্দুস্তান টাইমস বলছে, বিয়ের সমস্ত আয়োজন হবে যতটা সম্ভব পরিবেশ বান্ধব। বিয়ের জন্য হচ্ছে না কোনো কার্ড। বিয়েতে কোনো ধরনের আতশবাজিও করবেন রাকুল প্রীত সিং। 

 

About

Popular Links