Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

মেহজাবীনের ‘কার্বন কপি’, কে এই মালাইকা?

দেখতে একেবারে মেহজাবীনের মতোই, অনেকে তার ‘কার্বন কপি’ বলেও মন্তব্য করেন। মালাইকা চৌধুরী আসলে মেহজাবীন চৌধুরীর ছোট বোন

আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:১৬ পিএম

প্রথম দেখাতে ছোট পর্দার পরিচিত মুখ মেহজাবীন ভেবেই ভুল করে বসবেন সবাই। কিন্তু মেহজাবীন নয়, মালাইকা। শোবিজেও তার অভিষেক হয়ে গেছে। দেখতে কিন্তু একেবারে মেহজাবীনের মতোই, অনেকে তার “কার্বন কপি” বলেও মন্তব্য করেন। মালাইকা চৌধুরী আসলে মেহজাবীন চৌধুরীর ছোট বোন।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) একটি বিজ্ঞাপনে অভিনয়ের মধ্য দিয়ে বড় বোনের পথ ধরে শোবিজে পা রাখলেন মালাইকা।

ত্বকের রং ফর্সাকারী ক্রিমের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন মালাইকা। এটি নির্মাণ করেছেন আদনান আল রাজীব। বিজ্ঞাপনচিত্রটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশও করা হয়েছে।

মেহজাবীনরা তিন বোন ও দুই ভাই। বোনদের মধ্যে সবার ছোট মালাইকা। শৈশব থেকে মেহজাবীনকে দেখে বড় হয়েছেন মালাইকা। পরিবারের অন্যদের চেয়ে মালাইকার বেশি সময় কেটেছে মেহজাবীনের সঙ্গে। তার কাছে বোনই আদর্শ। বোনের মতো করে সামনে এগিয়ে যেতে চান। বোনের কাছ থেকে অভিনয়ের প্রাথমিক তালিমটা নিয়েছেন।

ছোট বোনের অভিনীত বিজ্ঞাপনটি ফেসবুকে পোস্ট করে মেহজাবীন লিখেছেন, “টিভিসিতে অভিষেকের জন্য মালাইকা তোমাকে অভিনন্দন। তুমি অসাধারণ।”

মেহজাবীনের এই পোস্টের পরেই মূলত বিষয়টি নজরে আসে অনেকের। এরপর থেকে মালাইকাকে শুভকামনা জানাচ্ছেন, কেউ কেউ বলছেন, তাকে পর্দায় বেশি দেখতে চান। বিষয়টি বেশ ভালোই লাগছে মালাইকার।

মালাইকা গণমাধ্যমকে বলেন, “এসব নিয়ে আবার চিন্তাও হচ্ছে। এখনো আমার পড়াশোনা নিয়ে অনেক ব্যস্ততা। এর মধ্যে আমি কাজ করব। নাটক আমার অনেক পছন্দের। সেখানেও অভিনয় করব। তবে আপাতত বিজ্ঞাপনে বেশি কাজ করতে চাই।”

ছোট বোনের অভিনয়ে আসা নিয়ে মেহজাবীন চৌধুরী বলেন, “পড়াশোনার পাশাপাশি কী করবে, এটা মালাইকাকে কখনোই বলে দিতে হয়নি। ওর ইচ্ছা থেকেই অভিনয়ে নাম লিখিয়েছে। প্রথম বিজ্ঞাপন করল। এটার প্রস্তাব যখন আমার কাছে আসে, তখনই আমি মালাইকাকে বলি। ওর তখন এক্সাম শেষ হয়েছিল। ছুটি চলছিল। আর হিমালয়া ভালো একটা ব্র্যান্ড। প্রথম কাজ হিসেবে ভালো মনে হয়েছিল আমার। পরে মালাইকা স্ক্রিপ্ট দেখে রাজি হয়। তার কাজটা দেখে আমার নিজেরও ভালো লাগছে।”

About

Popular Links