Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

ইয়াশ রোহানের সঙ্গে ছবি পোস্ট করা নিয়ে প্রেমের গুঞ্জন, যা বললেন তটিনী

ছবিতে দেখা যায় রোমান্টিক দৃষ্টিতে ইয়াশের দিকে তাকিয়ে আছেন তটিনী

আপডেট : ০৫ মার্চ ২০২৪, ০২:৫১ পিএম

গত ২৫ ফেব্রুয়ারি রাতের ঘটনা। এদিন রাত ১০টা ৩৫ মিনিটের দিকে ফেসবুকে নিজেদের পেজ থেকে একই ক্যাপশন দিয়ে একই ছবি পোস্ট করেন হালের দুই জনপ্রিয় তারকা ইয়াশ রোহান ও তানজিম সাইয়ারা তটিনী।

ছবিতে দেখা যায় রোমান্টিক দৃষ্টিতে ইয়াশের দিকে তাকিয়ে আছেন তটিনী। আর ইয়াশ তটিনীকে দূরের কিছু দেখাচ্ছেন। ছবির ক্যাপশনে লেখা ছিল রবীন্দ্রনাথের গানের লাইন, “ওহে কী করিলে বলো, পাইব তোমারে, রাখিব আঁখিতে আঁখিতে।”

এরপরই ওই ছবি এবং ক্যাপশন নিয়ে আলোচনায় মেতে ওঠেন নেটিজেনদের একটি বড় অংশ। অনেকেই তাদের মধ্যে প্রেম চলছে বলে মন্তব্য করতে থাকেন। আবার কেউ কেউ তো আরও এক ধাপ এগিয়ে! তারা এই দুই তারকা বিয়ে করেছেন বলে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভাচ্ছে জানাতে শুরু করেন। আর এসব বিষয় চোখ এড়ায়নি এই দুই তারকার। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন জনপ্রিয় অভিনেত্রী তটিনী।

সংবাদমাধ্যম প্রথম আলোকে তিনি জানান, ওই ছবিটি মূলত একটি নাটকের দৃশ্যের। নাটকের প্রচারণার অংশ হিসেবেই পূর্ব পরিকল্পনা অনুয়ায়ী ছবিটি পোস্ট করেন তারা।

তটিনী বলেন, “এটা আসলে ইচ্ছাকৃত ছিল। আমরা রাফাত মজুমদার রিংকু ভাইয়ের একটা নাটক করেছি, সেই নাটকের প্রচারের জন্য একসঙ্গে ছবিটি পোস্ট করা।”

তবে ছবিটি পোস্ট করার পর ওঠা নানা রকম মন্তব্য বেশ উপভোগ করছেন বলেও জানান ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী।

যদিও এই জুটিকে নিয়ে ভক্তদের কৌতূহল এবারই প্রথম নয়। গত বছরের মাঝামাঝি সময়ে তারা “প্রণয়” নামের একটি নাটকে প্রথমবার জুটি বাধেন। এরপর এই জুটির একাধিক নাটক বেশ জনপ্রিয়তা পেয়েছে।

সে প্রসঙ্গ টেনে তটিনী বলেন, “আমরা যখন প্রথম একসঙ্গে কাজ শুরু করি, তখন থেকেই আমাদের কাজগুলো দর্শক পছন্দ করতে থাকেন। তখনই আমাদের নিয়ে অনেক কথা বলতেন দর্শক। শুরুতে খুবই ভ্যাবাচেকা খেয়ে যেতাম। তখন এমন হতো যে আসলে এসব বিষয়ে কী বলব, কী ব্যাখ্যা দেব, ভেবে পেতাম না। কারণ, দর্শকদের তো বোঝানো সোজা নয়।”

তিনি আরও বলেন, “আমাদের মধ্যে ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এটা বলা যেতে পারে। তবে দর্শকেরা আমাদের নিয়ে কথা বলেন, জুটির প্রশংসা করেন, এটাকে আমি ইতিবাচকভাবে দেখি। ধারাবাহিকভাবে আমরা একসঙ্গে এত কাজ করি যে অভিনয় করতে করতেই আমাদের সংযোগটা হয়ে গেছে। ইয়াশ রোহান ভাইয়া আমাকে অভিনয়ে খুবই সাহায্য করেন। জুনিয়র হিসেবে সেই জায়গা থেকেই ভাইয়াকে সম্মান করি।”

About

Popular Links