Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঈদে মুক্তির জন্য প্রস্তুত পূজা চেরির ‘লিপস্টিক’

মাত্র ১৪ বছর বয়সে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরি

আপডেট : ০৮ মার্চ ২০২৪, ০৯:১১ পিএম

ঈদ এলেই ধুম পড়ে নতুন নতুন সিনেমা মুক্তির। এরই মধ্যে কয়েকজন নির্মাতা ঘোষণা দিয়েছেন তাদের সিনেমা পর্দায় আসবে ঈদের দিনেই। সেই তালিকায় যুক্ত হলো অভিনেত্রী পূজা চেরির ‘‘লিপস্টিক’’ সিনেমা।

ছবির পরিচালক কামরুজ্জামান রোমান সম্প্রতি এ ঘোষণা দেন।

মাত্র ১৪ বছর বয়সে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরি। প্রতিষ্ঠানটি থেকে “পোড়ামন-২”, “দহন” ও “নূর জাহান” সিনেমাগুলোর মুক্তি পায়। প্রথম তিন সিনেমা দিয়ে আলোচনা তৈরি করেছিলেন পূজা চেরি। পরে জাজ কর্ণধার আবদুল আজিজের সঙ্গে পূজার প্রেমের গুঞ্জন রটে এবং ব্যক্তিগত মনোমানিল্যের কারণে জাজ থেকে বেরিয়ে আসেন পূজা। অন্য প্রযোজনা প্রতিষ্ঠানের একাধিক সিনেমা করলেও সেগুলো দিয়ে পূজা নজর কাড়তে পারেননি, বরং সমালোচিত হয়েছেন।

সম্প্রতি ‘‘লিপস্টিক’’ সিনেমা দিয়ে আবারও তার নাম উঠে আসে। পূজা বলেন, ঈদ সবসময়ই আমার জন্য একটি শুভ সময় ছিল। আমি ছুটির উত্সবে কমপক্ষে একটি ছবি মুক্তি দেওয়ার চেষ্টা করি।

তিনি বলেন, ‘‘গত বছর, আমার ‘জ্বীন’ ছবিটি ঈদে মুক্তি পেয়েছিল। এটি বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছে। এ বছর ‘লিপস্টিক’ মুক্তি পেতে চলেছে। আমি বিশ্বাস করি দর্শকরা এটি পছন্দ করবেন।’’

এর আগে ‘‘রাজকুমার’’, ‘‘এশা মার্ডার-কর্মফল’’, ‘‘কাজলরেখা’’, ‘‘দেয়ালের দেশ’’, ‘‘চক্কর’’, ‘‘ওমর’’, ‘‘নীলচক্র’’, ‘‘মোনা : জ্বীন ২’’, ‘‘পটু’’, ‘‘ডেডবডি’’, ‘‘সোনার চর’’-এর নির্মাতারা ঈদে মুক্তির ঘোষণা দেন।

About

Popular Links