Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

বক্স অফিস কাঁপাচ্ছে মাধবন-অজয়ের ‘শয়তান’

তাকে দেখলেই মনে হবে সাক্ষাৎ ‘শয়তান’–এসেছে পৃথিবীতে

আপডেট : ১৩ মার্চ ২০২৪, ০৭:২৬ পিএম

ট্রেলার প্রকাশ হতেই বলিউডে শোরগোল পড়ে যায়। মানুষের মুখে মুখে রটে যায় বক্স অফিস কাঁপাতে আসছে মাধবন-অজয় দেবগন ‘‘শয়তান’’। সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় জোর চর্চা। মুক্তি পেতেই সত্যি হলো তা। মাধবনের কালো জাদুতে মাত হয়েছেন হররপ্রেমীরা। সঙ্গে অজয় দেবগন, জ্যোতিকা আর জানকী বোডিওয়ালার দুর্দান্ত অভিনয়ের জাদু মানুষকে টেনে আনছে প্রেক্ষাগৃহে। 

এই সিনেমায় অজয় দেবগনের চেয়ে বেশি নজর কেড়েছেন মাধবন। ক্যারিয়ারের সেরা চরিত্রে ধরা দিয়েছেন তিনি। তাকে দেখলেই মনে হবে সাক্ষাৎ ‘‘শয়তান’’–এসেছে পৃথিবীতে। যার কালো জাদুর প্রভাবে ধ্বংস হয়ে যাচ্ছে পুরো একটি পরিবার। তার দৃষ্টি পড়েছে একটি ছোট্ট মেয়ের দিকে, যাকে সে নিয়ে যেতে চায় আপন ধ্বংসের ভুবনে। শয়তানরূপী মাধবনের অট্টহাসিতে কী ভয়ংকর ছবি লুকিয়ে আছে, যারা শুধু ছবিটি দেখেছেন, তারাই শুধু বলতে পারবেন।

সিনেমাটি হলে যাত্রা শুরু করে গেল শুক্রবার। বিকাশ বেহেল পরিচালিত সিনেমা ‘‘শয়তান’’ প্রথম দিনে আয় করেছে ১৪ কোটি রুপির বেশি। প্রতিদিনই বাড়ছে আয়। এই ব্যবসা দেখেই আন্দাজ করা যাচ্ছে, সামনে তুমুল ব্যবসা করবে ছবিটি। ‘‘শয়তান’’ নিয়ে দর্শকদের মধ্যে যেই উন্মাদনা শুরু হয়েছে, তা চলবে দীর্ঘদিন। শুধু তাই নয়, সপ্তাহ শেষে সিনেমাটির আয় দাঁড়িয়েছে ৮০ কোটি রুপির বেশি। বিশ্লেষকেরা মনে করছেন, পরিবারকেন্দ্রিক সিনেমা হওয়ায় ভালো সাড়া ফেলছে ‘‘শয়তান’’।

About

Popular Links