Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

সন্তান চান দীপিকা!

গত কিছুদিন ধরেই রণবীর ও দীপিকার বিয়ের গুজব চলছে বলিউডে। ধারণা করা হচ্ছে, আগামী ১০ নভেম্বর ইতালি বা ভারতের বেঙ্গালুরুতে এই প্রেমিক জুটির বিয়ে হতে পারে।

আপডেট : ০১ জুলাই ২০১৮, ০২:৪০ পিএম

আগামী নভেম্বরে রণবীর সিংয়ের সঙ্গে দীপিকা পাড়ুকোনের বিয়ে হতে পারে এমনই গুঞ্জন চলছে বলিউডে। এরই মধ্যে দীপিকা জানালেন, তিনি সন্তানের মা হতে চান। 

ব্রিটিশ দৈনিক ইভনিং স্ট্যান্ডার্ডকে দেওয়া সাক্ষাৎকারে এ আকাঙ্ক্ষার কথা জানিয়েছেন ট্রিপল এক্স-এর নায়িকা। 

দীপিকা পাড়ুকোন বলেন, তাঁর জীবনের আদর্শ তাঁর বাবা-মা। পারিবারিক আদর্শে তিনি বাঁধা। এবার নিজের সংসার শুরু করতে চান তিনি। 

৩২ বছর বয়সী এ নায়িকা বলেন, ‘অবশ্যই-আমি বাচ্চা চাই।’

দীপিকা পাড়ুকোনের বাবা সাবেক ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোন ও ও উজালা পাড়ুকোন। তাঁর ছোট বোন আনিশা একজন গলফা খেলোয়াড়।

গত কিছুদিন ধরেই রণবীর ও দীপিকার বিয়ের গুজব চলছে বলিউডে। ধারণা করা হচ্ছে, আগামী ১০ নভেম্বর ইতালি বা ভারতের বেঙ্গালুরুতে এই প্রেমিক জুটির বিয়ে হতে পারে।

এ বিষয়ে দীপিকা সাক্ষাৎকারে বলেছেন, ‘আমি চেষ্টা করছি যতটা সম্ভব এসব গুজবকে আলাদা রাখতে। কিন্তু এসব গুজবের বিরুদ্ধে লড়াই বা যুদ্ধ করার চেষ্টা আমি করি না।’

কিছু কিছু ভারতীয় সংবাদমাধ্যমে এমনও বলা হয়েছে, দীপিকা ও রণবীরের এখন নাকি পরিবার বিয়ের কেনাকাটায় ব্যস্ত। ফিল্মফেয়ার ম্যাগাজিনের এক প্রতিবেদনে বলা হয়েছে, রণবীর ও দীপিকা বিয়ের আয়োজন নিখুঁত করতে চান। এ জন্যই কিছুটা সময় নিচ্ছেন তাঁরা। তবে দুই পরিবারের সদস্যরা চান, ১০ নভেম্বরেই চার হাত এক হয়ে যাক।

সঞ্জয় লীলা বানসালির একাধিক ছবিতে অভিনয় করেছেন এই জুটি। বড় বাজেটের এসব সিনেমার মধ্যে রামলীলা, বাজিরাও মাস্তানি অন্যতম। সর্বশেষ পদ্মাবত চলচ্চিত্রে অভিনয় করেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। 

About

Popular Links