Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘জিন-২’ দেখে ভয়ে অসুস্থ হলে বিনা খরচে চিকিৎসার ব্যবস্থা

সিনেমাটি একা দেখতে পারলে গত বছরের মতো এবারও রয়েছে এক লাখ টাকা পুরস্কার

আপডেট : ২১ মার্চ ২০২৪, ০৪:৪০ পিএম

গত বছর ঈদে মুক্তি পেয়েছিল প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ভৌতিক ঘরানার সিনেমা “জিন”। সিনেমাটির প্রচারণার জন্য অভিনব কৌশল অবলম্বন করে জাজ মাল্টিমিডিয়া। প্রেক্ষাগৃহে সিনেমাটি শেষ পর্যন্ত একা দেখতে পারলে এক লাখ টাকা পুরস্কার ঘোষণা দিয়েছিল প্রতিষ্ঠানটি।

তারই ধারাবাহিকতায় এবার “মোনা: জিন-২” সিনেমাটি একা দেখতে পারলেও লাখ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছে জাজ মাল্টিমিডিয়া। তবে, এবার শুধু পুরস্কার নয়, সিনেমাটি দেখতে গিয়ে কেউ অসুস্থ হয়ে পড়লে তার জন্য থাকছে বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা।

বৃহস্পতিবার (২১ মার্চ) প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে এক পোস্টে একথা জানিয়েছে জাজ মাল্টিমিডিয়া।

পোস্টে বলা হয়, আপনারা ইতোমধ্যে জানেন সুরাইয়া তাবাসসুম- আগামীকাল ২২শে মার্চ, ২০২৪, শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টায় (ইফতারের পরে) “মোনা: জিন-২” সিনেমাটি দেখবে। সে সময় তার জন্য থাকবে একজন চিকিৎসক।

এই সিনেমা দেখতে আসা বাকি দর্শকদের জন্যও চিকিৎসার ব্যবস্থা থাকবে জানিয়ে ওই পোস্টে আরও বলা হয়, আমরা সম্প্রতি বিশ্বখ্যাত মেডিকেল চেইন সেডোনা’র সঙ্গে চুক্তি করেছি। তারা চিকিৎসক পাঠাবে সুরাইয়া তাবাসসুমের জন্য।

পোস্টে জাজ লিখেছে, “মোনা: জিন-২” সিনেমা দেখে যদি কেউ অসুস্থ হয় বা কোনো প্রকার সমস্যা হয়, তাহলে তার ফ্রি চিকিৎসা দেওয়া হবে। এছাড়া, জাজ-এর রেফারেন্সে কেউ সেডোনা’তে সেবা নিতে গেলে তাকে ৫০%ছাড় দেওয়া হবে।

সবশেষ জাজ মাল্টিমিডিয়া লিখেছে, আমরা চুক্তিটি বিশ্বব্যাপী করেছি। কারণ “মোনা: জিন-২” বিশ্বব্যাপী মুক্তি দেওয়ার চেষ্টা করছি। আজ আমরা বিশ্বের বিভিন্ন ডিস্ট্রিবিউটরদের কাছে সিনেমাটি পাঠিয়েছি।

প্রসঙ্গত, “মোনা: জিন-২” সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন সুপ্রভাত। আরও আছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, দীপা খন্দকার, সামিনা বাশার, আরিয়ানা, সাজ্জাদ হোসেন, শেহজাদ ওমর, রেবেকা, মাহমুদুল হাসান মিঠু, শামীমসহ অনেকে। সিনেমাটি পরিচালনা করেছেন কামরুজ্জামান রোমান।

About

Popular Links