Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

রুনা লায়লার সঙ্গে যেমন সম্পর্ক আঁখি আলমগীরের

আঁখি বলেন, রুনা আন্টি বন্ধুসুলভ, উনি অনেক সিনিয়র হলেও আমাদের মতো করে ভাবেন, চিন্তা করেন

আপডেট : ১৬ এপ্রিল ২০২৪, ০৭:২০ পিএম

নায়ক আলমগীরকে কেন্দ্র করে দারুণ সম্পর্ক কিংবদন্তী গায়িকা রুনা লায়লা ও আঁখি আলমগীরের। সঙ্গীত ভুবনের দুই জনপ্রিয় গায়িকার দারুণ সম্পর্ক। একসঙ্গে বেড়াতেও যান তারা। ভক্তদেরও ভীষণ আগ্রহ তাদের দুজনের সম্পর্ক নিয়ে। আর সেই কথা এবার তারা জানালেন প্রকাশ্যেও।

সম্প্রতি মেয়ে আঁখি আলমগীরকে নিয়ে একটি বেসরকারি টেলিভিশনের ঈদ অনুষ্ঠানে অংশ নেন দেশবরেণ্য অভিনেতা মহিউদ্দিন আহমেদ আলমগীর।

অভিনেতা বলেন, “ছেলে আমার ব্যবসা দেখাশোনা করে। ছোট মেয়েটা গৃহিণী। আর আঁখি। আমার সব ভালোবাসা, যা কিছু আছে, সব ভালোবাসা নাতি-নাতনিদের দিকে চলে গেছে। দুটো নাতি আছে, তারা যমজ। তাদের মধ্যে এক মিনিটের বড় আছে একটা। ও আমার হাঁটা দেখে। তারপর বলে, আমার মতো হাঁটবে। আরে বলে কী ছয় বছরের বাচ্চা! আমার হাঁটা ও হাঁটবে! ড্রেস পরে আয়নার সামনে দাঁড়িয়ে বলবে, ‘হাই আলমগীর, হাউ আর ইউ?’ নিজেকে আলমগীর করে ডাকছে। তো এগুলার যে আনন্দ, এই আনন্দ তো অস্বাভাবিক।”

গুণী এই অভিনেতা বলেন, “মেয়েরা কোনো কিছু করার আগে আমাকে জিজ্ঞেস করে না। এই মেয়েও না, ওই মেয়েও না। ওরা জিজ্ঞেস করবে, ‘রুনা আন্টি, আমরা কী করব বলেন তো!’ বুদ্ধিটা কিন্তু ওখান থেকে আসে। আমাকে জিজ্ঞেসও করে না! বলেও না কোনো কিছু।”

এ সময় বাবার কথা টেনে আঁখি বলেন, “সেটা হচ্ছে, আমরা যদি তাকে সারপ্রাইজ দিতে চাই, তখন কী করব? তখন তো জিজ্ঞেস করলে বলবে, কিছু না। আব্বু না বলেই দেবে। কিন্তু রুনা আন্টি বন্ধুসুলভ। উনি অনেক সিনিয়র হলেও আমাদের মতো করে ভাবেন, চিন্তা করেন। অনেক খোলা মনের। তো ওনাকে দিয়ে বিলটা পাস করাই।”

About

Popular Links