Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

তিন দিনেই গায়েব ‘ডেডবডি’

স্টার সিনেপ্লেক্স থেকে সিনেমাটি রবিবারের পর আর কোনো শো রাখা হয়নি

আপডেট : ০৬ মে ২০২৪, ০৭:৩৩ পিএম

ওপেন চ্যালেঞ্জ, ঢাকার পথে বাইক শো ডাউন, সিনেমার প্রচারে কত আয়োজন করেছিলেন নির্মাতা মো. ইকবাল। অথচ এতো প্রচারণার পরেও দর্শক টানতে ব্যার্থ হলেন তিনি। ফলাফল স্বরূপ মাত্র তিন দিনেই স্টার সিনেপ্লেক্সের প্রেক্ষাগৃহ থেকে নেমে গেল ‘‘ডেডবডি”। 

জানা যায়, পর্যাপ্ত দর্শক আগ্রহ না থাকায় রবিবারের পর আর কোনো শো রাখেনি স্টার সিনেপ্লেক্স। বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির সিনিয়র মার্কেটিং ম্যানেজার মেজবাহ উদ্দিন আহমেদ।

তিনি বলেন, ‘‘আমরা সনি স্কয়ারে দুটি শো রেখেছিলাম। কিন্তু কোনোভাবেই দর্শক ছবিটিকে গ্রহণ করেনি। তাই আমরা তিনদিন পর সিনেমাটি নামিয়ে দিতে বাধ্য হয়েছি।”

মেজবাহ উদ্দিন আহমেদ আরও বলেন, ‘‘বাংলাদেশি চলচ্চিত্রের মধ্যে ‘রাজকুমার’ ছাড়া আর কোনো সিনেমাই দর্শক টানতে পারছে না। আমরা যে সকল বাংলা সিনেমা চালাচ্ছি সেসবের দর্শকও কম। এই মৌসুমে অবশ্য হলিউডের দর্শকও খুব বেশি নয়।”

রোমান্টিক ও ভৌতিক জনরার গল্পের মিশ্রণে তৈরি সিনেমা ‘‘ডেডবডি”। যেটি মুক্তির কথা ছিল গেল রোজার ঈদে। সে হিসেবে সিনেমার পোস্টার-গান সবই প্রকাশ করেছিলেন নির্মাতা। কিন্তু নানা কারণে সিনেমাটি ঈদের সময় মুক্তি দেননি নির্মাতা মো. ইকবাল। অবশেষে গেল শুক্রবার দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘‘ডেডবডি”। 

সিনেমাটি নিয়ে ব্যাপক আত্মবিশ্বাসী ছিলেন মো: ইকবাল। অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে সিনেমার ভিএফএক্স, সব কিছুই দর্শকদের ভালো লাগবে বলে দাবি করেছিলেন তিনি। এমনকি ‘‘ডেডবডি” কারো ভালো না লাগলে সিনেমা বানানোই ছেড়ে দিবেন, এমন চ্যালেঞ্জও ছুড়ে দিয়েছিলেন মো. ইকবাল। কিন্তু দিন শেষে দর্শক আগ্রহে জায়গা করে নিতে পারেনি তার এই ছবি। 

ডেডবডি অভিনয় করেছেন ওমর সানী, জিয়াউল রোশান, শ্যামল মাওলা ও ভারতীয় মডেল অন্বেষা রায়ের মতো শিল্পীরা৷

About

Popular Links