Tuesday, June 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঢাকায় আসছেন ‘কুরুলুস উসমানের’ নায়ক বুরাক

‘সুলতান সুলেমান’ সিরিজে বালিবের চরিত্রে অভিনয় করেও প্রশংসিত বুরাক

আপডেট : ১৮ মে ২০২৪, ০৩:৪৩ পিএম

জনপ্রিয় তুরস্কের সিরিজ ‘‘কুরুলুস উসমান’ ও ‘‘সুলতান সুলেমান’’। যা বাংলা ভাষায় ডাবিং করে সম্প্রচারিত হওয়ার পর বাংলাদেশেও পায় তুমুল জনপ্রিয়তা। এর মধ্যে ‘‘কুরুলুস উসমান’’–এর বিশেষ আকর্ষণ নায়ক বুরাক অ্যাজিভিট। যেখানে উসমানী সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমান হিসেবেই পরিচয় গড়ে তুলেছেন তিনি। সবার পছন্দের এই নায়ক আসছেন ঢাকায়।

বৃহস্পতিবার (১৬ মে) এক ভিডিওবার্তায় দ্রুতই বাংলাদেশ সফরের ঘোষণা দেন অভিনেতা বুরাক অ্যাজিভিট। ভিডিওতে বাংলাতেও কথা বলতে দেখা গেছে তাকে।

ভিডিওবার্তায় তিনি বলেন, ‘‘সালাম বাংলাদেশ, কেমন আছেন আপনারা? খুব শিগগিরই আপনাদের সঙ্গে দেখা হবে।’’ একটি বহুজাতিক প্রতিষ্ঠানের আমন্ত্রণেই বাংলাদেশে আসছেন বুরাক অ্যাজিভিট। কবে আসছেন, যদিও সে বিষয়ে কোনো দিনক্ষণ স্পষ্ট করে বলেননি অভিনেতা।

বুরাক অ্যাজিভিট তুরস্কের অভিনেতা। উসমানি সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের ভূমিকায় অভিনয় করে বিশ্বজুড়ে তুমুল জনপ্রিয়তা তার। পাশাপাশি ‘‘সুলতান সুলেমান’’ সিরিজে বালিবের চরিত্রে অভিনয় করেও প্রশংসিত বুরাক। সিরিজে তার প্রেমে পড়েন সুলতান সুলেমানের মেয়ে মিহরিমাহ সুলতান। কিন্তু বালিবের কাছে প্রত্যাখ্যাত হয়েছিলেন মিহরিমাহ সুলতান। এই দুটি সিরিজের কারণে রাতারাতি জনপ্রিয়তার তুঙ্গে উঠে যান বুরাক।

 

About

Popular Links