Monday, June 17, 2024

সেকশন

English
Dhaka Tribune

জরায়ুতে টিউমার রাখি সাওয়ান্তের, চাইলেন দোয়া

তার বেশ কয়েকটি স্বাস্থ্য পরীক্ষা করানো হয়েছে

আপডেট : ১৯ মে ২০২৪, ০১:৩৭ পিএম

গুরুতর অসুস্থ ভারতীয় চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন, রাখির জরায়ুতে টিউমার হয়েছে। তবে এই অভিনেত্রী ক্যান্সারে আক্রান্ত কি-না, তা জানা যাবে বেশকিছু শারীরিক পরীক্ষার পর।

গত বৃহস্পতিবার (১৪ মে) তাকে ভর্তি করা হয়েছে মুম্বাইয়ের এক হাসপাতালে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া কিছু ছবিতে দেখা গেছে, হাসপাতালের বেডে চোখ বন্ধ করে শুয়ে আছেন রাখি।

তার অসুস্থতা নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে কথা বলেছেন তার প্রথম ও প্রাক্তন স্বামী রীতেশ। তিনি নিউজ ১৮ কে বলেছেন, “ডাক্তাররা রাখির জরায়ুতে টিউমার পেয়েছেন। তারা সন্দেহ করছেন, সেটা ক্যান্সার হলেও হতে পারে।”

রীতেশ আরও জানিয়েছেন, পেট এবং বুকে ব্যথার কারণে রাখিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার বেশ কয়েকটি স্বাস্থ্য পরীক্ষা করানো হয়েছে। তবে রিপোর্ট এখনও হাতে আসেনি। ডাক্তাররা একটা অস্ত্রোপচারের কথা বলেছেন। কিন্তু তারা প্রথমে পরীক্ষা করতে চান এটা আদৌ ক্যান্সার কিনা!

তবে এ বিষয়ে রীতেশ বলেছেন, “রাখির অবস্থা হয়েছে ‘রাখাল ছেলের’ গল্পের মতো। ও এখন সত্যিই খুব অসুস্থ। কিন্তু কিছু মানুষ সেটা বিশ্বাস করতে চাইছেন না। তারা ভাবছেন, ও আবার কোনো বিতর্ক তৈরি করতে চাইছে। যারা সত্যিই রাখিকে জানেন, তারা ওর সুস্থতার জন্য প্রার্থনা করবেন, এমনই আশা রাখি আমি।”

এদিকে শনিবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেন রাখি। হুইলচেয়ারে বসে থাকা অবস্থায় অভিনেত্রী বলেন, “আমার জন্য দোয়া করুন। আমার কান্না পাচ্ছে, ভয় লাগছে। তবে ঈশ্বরে বিশ্বাস রয়েছে। আমি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব। আমার শরীরটা এখন একটু খারাপ।”

ওই ভিডিওতে তিনি আরও বলেন, “১০ সেন্টিমিটারের একটা টিউমার ধরা পড়েছে। সবাই আমার জন্য দোয়া করুন। হাসতে হাসতে অপারেশন থিয়েটারে যাচ্ছি, হাসতে হাসতেই বের হবো। জীবনে অনেক কঠিন লড়াই লড়েছি। এটাও পার হব। আমি এর থেকে বেশি কথা বলতে পারছি না। রিতেশ আমার ব্যাপারে আপনাদের সব জানাবে।”

About

Popular Links