Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

অর্জুন-মালাইকার বিয়ের তারিখ ঘোষণা!

‘‘আমি অর্জুনকে পছন্দ করি। এভাবে হোক বা অন্য ভাবে…।’’

আপডেট : ০১ মার্চ ২০১৯, ০৫:১৩ পিএম

আর লুকোচুরি না করে অর্জুন কাপুরকে পছন্দের কথা প্রকাশ্যেই জানালেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। এর আগে সম্পর্কের কথা জানিয়েছিলেন অর্জুনও। তবে এই জুটির বিয়ে নিয়ে বহু জল্পনা রয়েছে ইন্ডাস্ট্রিতে। এ বার সেই বহু প্রতিক্ষিত বিয়েই সম্ভবত হতে চলেছে।

বলিউড সূত্রের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অর্জুন-মালাইকা। তবে এখনও নির্দিষ্ট করে দিন-তারিখ ঘোষণা করেননি তারা। কিন্তু, শোনা যাচ্ছে গির্জায় গিয়ে খ্রিস্টান রীতি অনুযায়ী বিয়ে করতে পারেন তারা। 

উল্লেখ্য, মালাইকার বোন অমৃতা অরোরাও খ্রিস্টান রীতি অনুযায়ীই বিয়ে করেছিলেন।

সম্প্রতি বলিউড পরিচালক করন জোহর উপস্থাপিত একটি রিয়েলিটি শো-তে গেলে তার চোখে ‘সেরা পুরুষ পারফর্মার কে?’ জিজ্ঞেস করা হলে মালাইকা উত্তর দেন, ‘‘আমি অর্জুনকে পছন্দ করি। এভাবে হোক বা অন্য ভাবে…।’’

এর আগে ‘এএম’ অর্থাৎ তার এবং অর্জুনের নামের আদ্যাক্ষর খোদাই করা লকেট পরতে দেখা গেছে মালাইকাকে। একাধিকবার একসঙ্গে ফ্রেমবন্দিও হয়েছেন অর্জুন-মালাইকা। এমনকি ইতালির মিলানে তারা একসঙ্গে বেড়াতেও গিয়েছিলেন বলে খবর এসেছিল।

উল্লেখ্য, ২০১৭ সালের মে মাসে বলিউড অভিনেতা আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যের ইতি টানেন মালাইকা। অর্জুনের সঙ্গে সম্পর্কই সেই বিচ্ছেদের কারণ বলে শোনা গিয়েছিল। আরবাজ-মালাইকা দম্পতির ১৬ বছরের ছেলে রয়েছে, আরহান। এই নতুন সম্পর্কে আরহানও খুশি বলে মনে করছে বলিউডেরই একটা অংশ।

About

Popular Links