Monday, June 17, 2024

সেকশন

English
Dhaka Tribune

হিট স্ট্রোকের পর শাহরুখ এখন কেমন আছেন

শাহরুখ খানকে দেখতে গিয়েছিলেন তার বান্ধবী ও কলকাতা নাইট রাইডার্সের অন্যতম কর্ণধার অভিনেত্রী জুহি চাওলা

আপডেট : ২৩ মে ২০২৪, ০৫:২২ পিএম

হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি ছিলেন বলিউড তারকা শাহরুখ খান। প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন তিনি। তখন তার শারীরিক অবস্থা স্থিতিশীল ছিল।

বুধবার (২২ মে) শাহরুখের অসুস্থতার খবর প্রকাশ্যে আসার পর উদ্বিগ্ন পড়েন তার ভক্ত-অনুরাগীরা। শাহরুখ এখন কেমন আছেন?

শাহরুখের বন্ধু তথা অভিনেত্রী জুহি চাওলা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এই মুহূর্তে ভাল আছেন বলিউড তারকা।

তিনি বলেন, “মঙ্গলবার রাত থেকেই শাহরুখ অসুস্থ ছিলেন। তিনি এখন অনেকটাই সুস্থ। ঈশ্বর শাহরুখকে রক্ষা করেছেন। সব ঠিক থাকলে আগামী রবিবার আইপিএল ফাইনাল ম্যাচে নিজের দল কেকেআরকে সমর্থন করতে গ্যালারিতে থাকবেন তিনি।”

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, আইপিএলে কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজ হায়দ্রাবাদের ম্যাচ দেখতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন শাহরুখ খান। তখন আহমেদাবাদের তাপমাত্রা ছিল ৪৫ ডিগ্রি সেলসিয়াস ছুঁইছুঁই। খেলা শেষ হওয়ার পরে পুরো মাঠ ঘুরেছিলেন তিনি। পরের দিন অর্থাৎ বুধবার দুপুর থেকে তার শারীরিক অবস্থার অবনতি হয়। এরপর তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হায়দ্রাবাদে শাহরুখের সঙ্গে ছিলেন মেয়ে সুহানা খান, ছোট ছেলে আব্রাম এবং ম্যানেজার পূজা দাদলানি। তাছাড়াও কেকেআর-এর সমর্থনে মঙ্গলবার স্টেডিয়ামে হাজির হয়েছিলেন জুহি চাওলা, জয় মেহতা, সুহানার ঘনিষ্ঠ বন্ধু অনন্যা পাণ্ডে, শানায়া কাপুর, নব্যা নন্দা ও অগস্ত্য নন্দাও।

শাহরুখ খানকে শেষ পর্দায় দেখা গিয়েছিল রাজকুমার হিরানীর “ডানকি” ছবিতে। আগামীতে তাকে দেখা যাবে “কিং” ছবিতে। এই ছবিতে অভিনয় করতে চলেছেন মেয়ে সুহানা। বাবার হাত ধরে বলিউডে অভিষেক হতে যাচ্ছে সুহানার। জুলাই থেকে শাহরুখ এই ছবির শুটিং শুরু করবেন বলে জানা গেছে।

About

Popular Links