Tuesday, June 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

আয়মান সাদিকের সঙ্গে নামের মিল নিয়ে যা জানালেন সাদিয়া আয়মান

দু’জন দুই ব্যক্তি হলেও তাদের নাম প্রায় একই

আপডেট : ২৬ মে ২০২৪, ১২:১৯ পিএম

বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া আয়মান। নাটক, ওয়েব ফ্লিমে একের পর এক দর্শকনন্দিত কাজ উপহার দিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

জনপ্রিয়তার পাশাপাশি দেশের জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার আয়মান সাদিকের নামের সঙ্গে নামের মিল থাকায় প্রায়ই মধুর বিড়ম্বনায় পড়তে হয় তাকে।  দু’জন দুই ব্যক্তি হলেও তাদের নাম প্রায় একই হওয়ায় তাদের নাম নিয়ে নেটিজেনদের বেশ কৌতূহল। কারো কারো মনে প্রশ্ন, সাদিয়া আয়মান ও আয়মান সাদিকের মধ্যকার সম্পর্ক কী?

বিষয়টি নিয়ে এবার গণমাধ্যমে কথা বলেছেন সাদিয়া আয়মান। জানিয়েছেন, আয়মান সাদিকের সঙ্গে কোনো সম্পর্ক নেই তার। নামটা হয়ত মিলে গেছে, তবে ভাই-বোন কিংবা পারিবারিকভাবেও তাদের কোনো সম্পর্ক নেই।

সম্প্রতি বেসরকারি চ্যানেল সময় টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে সাদিয়া আয়মান বলেন, “আসলে আয়মান সাদিক ভাইয়ের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। নামটা কাকতালীয়ভাবে মিলে গেছে। তবে আমাদের মধ্যে কোনো ভাই-বোন কিংবা আত্মীয়তারও সম্পর্ক নেই।”

দুই আয়মানের মধ্যে কোনো সম্পর্ক আছে, ভক্তরা এমনটা মনে করেন উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, “অনেক সময়ই আমি দেখিছি, আমার কোনো কাজ মুক্তি পেলে ফেসবুকে অনেকে কমেন্ট লেখেন- ‘আয়মান সাদিকের কাজ অনেক সুন্দর ছিল।’ বিষয়টা আমার কাছে ইন্টারেস্টিং লাগে।”

আয়মান সাদিকের বিয়ের ঘটনা উল্লেখ করে সাদিয়া বলেন, “ভাইয়া যেদিন বিয়ে করেন তাদের কাপল ছবিতে আমাকে ট্যাগ করে অনেকে শুভেচ্ছা জানিয়েছে। এটা হয়ত নামের ভুলেই হয়েছে।”

সামাজিক যোগাযোগমাধ্যমে নেটিজেনদের মন্তব্য নিয়েও কথা বলেন সাদিয়া আয়মান। তিনি বলেন, “আমি সব ভক্তের কমেন্ট মনোযোগ দিয়ে পড়ি। তাদের প্রশংসা ও সমালোচনা উভয়ই উৎসাহ দেয় আমায়। জীবনে চলার পথে এটাই আমার বড় সাপোর্ট। আর এ সাপোর্ট নিয়ে আগামীর দিনগুলোয় কাজ করতে চাই আমি।”

About

Popular Links