Saturday, June 15, 2024

সেকশন

English
Dhaka Tribune

কেন অভিনয়ে নেই ‘গজনি’ খ্যাত অভিনেত্রী অসিন

অভিনেত্রী ক্যারিয়ারের চেয়ে পরিবারকেই বেশি প্রাধান্য দিয়েছেন

আপডেট : ২৯ মে ২০২৪, ১১:৫৮ এএম

বলিউডের অন্যতম জনপ্রিয় ব্যস্ত নায়িকা ছিলেন দক্ষিণি তারকা অসিন। আমির খানের বিপরীতে ‘‘গজনি’’ সিনেমার অভিনয় করে পেয়েছিলেন ব্যাপক জনপ্রিয়তা। অভিনয় করেছেন বলিউড ও দক্ষিণের বহু সিনেমায়। তবে বর্তমানে একরকম চলচ্চিত্র থেকে বহু দূরে তিনি। কিন্তু কেন সবকিছু থেকে দূরে তিনি?

এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম ডিএনএ।

প্রতিবেদনে বলা হয়, মূলত বিয়ের পর অভিনয় থেকে দূরে সরে যান অসিন।

এতে বলা হয়, ‘‘খিলাড়ি ৭৮৬’’ সিনেমার শুটিংয়ের সময় অক্ষয়ের সঙ্গে ভালো বন্ধুত্ব হয় অসিনের। এরপর অভিনেত্রী অক্ষয়কে জানান, বিয়ে করার চিন্তাভাবনা করছেন তিনি। ‘‘হাউজফুল ২’’ সিনেমাতেও অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছিলেন অসিন। সেই সিনেমার প্রচারে যাওয়ার সময় নিজের বন্ধু পরিচয়ে রাহুল শর্মা নামের এক ব্যক্তির সঙ্গে অসিনের আলাপ করিয়ে দেন অক্ষয়। রাহুলের আচরণ পছন্দ হয়েছিল অসিনের। কিন্তু অক্ষয়ের এই বন্ধুর আসল পরিচয় জানতেন না অসিন।

এরপর অসিন জানতে পারেন যে রাহুল এক নামী মোবাইল সংস্থার মালিক। এত বড় একজন মানুষ হয়েও তার মধ্যে ছিল না কোনো অহংকার। এ আচরণ অসিনের মনে ধরে। এরপরই রাহুলের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে অসিনের। চার বছর সম্পর্কে থাকার পর রাহুলকে বিয়ে করেন অসিন। বিয়ের পরই অভিনয়কে বিদায় জানান এই নায়িকা। বর্তমানে স্বামী-সন্তান নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

এতে বলা হয়, অভিনেত্রী ক্যারিয়ারের চেয়ে পরিবারকেই বেশি প্রাধান্য দিয়েছেন।

এ কারণেই অনেকে মজা করে বলেন থাকেন, অক্ষয়ের কারণেই বলিউড ছেড়েছেন অসিন। যদিও এ ছাড়া আরেকটি কারণ শোনা যায় তার অভিনয় ছাড়া নিয়ে। বলিউডে আসার পর দক্ষিণি সিনেমার কাজ ছেড়ে দিয়েছিলেন; কিন্তু ২০১৫ সালের পর বলিউডে নাকি কাজ পাচ্ছিলেন না তিনি। তাই অভিনয় ছেড়ে সংসারে পুরোপুরি মনোযোগ দেন তিনি।

১৫ বছর বয়সে দক্ষিণি ফিল্ম জগতের মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন অসিন থোত্তুমকল। মালয়ালম, তামিল ও তেলুগু ছবিতে অভিনয় করার পর ২০০৮ সালে বলিউডে পা রেখেছিলেন তিনি। সর্বশেষ ২০১৫ সালে ‘‘অল ইজ ওয়েল’’ মিনেমায় অসিনকে অভিনয় করতে দেখা গিয়েছিল।

About

Popular Links