Monday, June 17, 2024

সেকশন

English
Dhaka Tribune

অভিনেত্রী সীমানার শারীরিক অবস্থার অবনতি

ক্রমেই স্বাস্থ্যের অবনতি ঘটছে অভিনেত্রী সীমানার। ৯ দিনেও তার জ্ঞান ফেরেনি

আপডেট : ৩০ মে ২০২৪, ০৫:২৮ পিএম

গত ৯ দিনেও জ্ঞান ফেরেনি অভিনেত্রী সীমানার। ক্রমেই তার স্বাস্থ্যের অবনতি ঘটছে। বুধবার তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়। সেখানে তাকে পরীক্ষা-নিরীক্ষা করে ভেন্টিলেশনে শেষ চেষ্টা হিসেবে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন সীমানার ভাই এজাজ বিন আলী।

জানা যায়, নয় দিন আগে অসুস্থ হয়ে পড়েন সীমানা। পরিস্থিতি জটিল আকার ধারণ করলে ২০ মে তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে জানা যায়, তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। এরপর থেকে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। এর মধ্যে জটিল আকার ধারণ করেছে কিডনি সমস্যা।

এ প্রসঙ্গে এজাজ বিন আলী মুঠোফোনে বলেন, “চিকিৎসকেরা জানিয়ে দিয়েছেন, অবস্থা খুব একটা ভালো নয়। এখন নিশ্বাসেও সমস্যা দেখা দিয়েছে। আল্লাহর ওপর ভরসা রাখতে বলেছেন।”

এ সময় সীমানার বাবা ছেলের কাছ থেকে ফোন নিয়ে বলেন, “আমরা ভালো নেই। আমার মেয়ে ভালো নেই। অর্থনৈতিকভাবে প্রচুর টাকা আমাদের খরচ করতে হচ্ছে। সবাই তার জন্য দোয়া করবেন।”

এর আগে অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম বলেন, ‘‘আমরা সংগঠন থেকে সব সময় তাদের পাশে আছি। যেকোনো সহযোগিতায় পাশে রয়েছি। সীমানার পরিবার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তির কথা জানিয়েছে। যেখানে হোক আমরা সব বিষয়ে সার্বিক সহযোগিতা করব। মামুনুর রশীদ ভাই থেকে শুরু করে সবাই খোঁজখবর রাখছি। আমরা সবসময় পাশে রয়েছি। সব রকম সহযোগিতাই আমরা করব।’’

২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজের যাত্রা করেন সীমানা। তিনি “দারুচিনি দ্বীপ” সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন। এরপর নাটকেও তাকে নিয়মিত কাজ করতে দেখা যায়। ২০১৬ সাল থেকে অভিনয়ে বিরতি টানেন এ অভিনেত্রী। এরপর আবারও গত বছর নাটকে অভিনয় দিয়ে দর্শকের সামনে আসেন।

About

Popular Links