Saturday, June 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘সে স্বপ্নে আমার রান্না খায়’, বলে কি রাজকে খোঁচা দিলেন পরীমণি?

ফেসবুকে পরীমণি লিখেছেন, ‘যাকে আমার বাসার দারোয়ানই গেটে অ্যালাও করবে না, সে স্বপ্নে আমার রান্না খায়!’

আপডেট : ০১ জুন ২০২৪, ০৪:১১ পিএম

হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যমে চটেছেন চিত্রনায়িকা পরীমণি। ফেসবুক পোস্টে এই নায়িকা লিখেছেন, “যাকে আমার বাসার দারোয়ানই গেটে অ্যালাও করবে না, সে স্বপ্নে আমার রান্না খায়!”

বিনোদনপাড়ায় ঘটে যাওয়া সাম্প্রতিক ঘটনাপ্রবাহ সম্পর্কে খোঁজ-খবর রাখেন- এমন যে কেউ-ই ধরে নেবেন কথাটি প্রাক্তন শরীফুল রাজকে উদ্দেশ্য করে বলেছেন পরীমণি।

কয়দিন আগেই গুঞ্জন রটে শরীফুল রাজ ও শবনম বুবলী বিয়ে করেছেন। এটি গণমাধ্যমের শিরোনামও হয়। তবে এসব বিষয়ে দুজনের কেউই মুখ খোলেননি।

এর মধ্যে আবার খবর বের হয়, পরীমণির বাসায় গেছেন রাজ। আড্ডা দিয়েছেন, এমনকি পরীমনির রান্না করা খাবারও খেয়েছেন।

নিজ মুখেই বিষয়টি গণমাধ্যমের কাছে বলেছিলেন পরীমণি। এর চারদিন পরই ঢালিউডের আলোচিত এই নায়িকা শনিবার (১ জুন) এক ফেসবুক পোস্টে কারও নাম উল্লেখ না করলেও যা বললেন তাতে অনেকেরই অনুমান- তিনি শরীফুল রাজকেই ইঙ্গিত করেছেন।

ফেসবুক পোস্টের মন্তব্যের ঘরে অভিনেতা শিমুল খান লিখেছেন, “কে খাইলো তোমার রান্না? (স্বপ্নে)।”

এর উত্তরে পরীমণি লিখেছেন, “আছে এক টোকাই। তার বিয়ার নিউজের চাপ ঢাকল, আমাকে আর আমার ছেলেকে দিয়ে। কত বড় নিমকহারাম!”

পরীমণির বাসায় রাজের যাওয়ার বিষয়ে গণমাধ্যমকে পরীমণি বলেছিলেন, “অন্য একটি বিষয়ের জন্য সে (রাজ) বাসায় এসেছিল। বিচ্ছেদ হওয়ার পর আমার সঙ্গে দেখা হয়নি। আমি দেখা করতেও চাইনি। বাসায়ও আসা মানা ছিল তার। কিন্তু হঠাৎ করেই কিছুদিন আগে আমার বাসায় এসেছিল।”

তিনি বলেন, “সেই সময় বাসা থেকে যাওয়ার আগে তার কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র আমার বাসায় রয়ে গিয়েছিল। কয়েকজনকে সঙ্গে নিয়ে বাসায় এসেছিল। আমি যত্ন করে কাগজপত্রগুলো রেখে দিয়েছিলাম। এসে নিয়ে গিয়েছে। এলে তো আর বের করে দিতে পারি না।”

About

Popular Links