Saturday, June 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

মারা গেছেন অভিনেত্রী সীমানা

সীমানা ২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন অঙ্গনে কাজ শুরু করেন

আপডেট : ০৪ জুন ২০২৪, ০৯:৩৪ এএম

অভিনেত্রী ও মডেল রিশতা লাবণী সীমানা ১৪ দিনের লড়াইয়ের পর চিকিৎসাধীন অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে মারা গেছেন। মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে সীমানাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল গত ২০ মে।

মঙ্গলবার (৪ জুন) সকাল ৬টায় শেষ নিশ্বাস ত্যাগ করেন সীমানা। মৃত্যুর খবর নিশ্চিত করেছেন সীমানার ছোট ভাই এজাজ বিন আলী। সীমানা স্বামী ও দুই ছেলে রেখে গেছেন।

সীমানার পরিবার জানিয়েছে, গত ২১ মে রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সীমানা। পরিস্থিতি জটিল আকার ধারণ করলে ২০ মে তাকে ধানমন্ডির বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে জানা যায়, তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। পরদিন আরও উন্নত চিকিৎসার জন্য সীমানাকে ধানমন্ডির আরেকটি হাসপাতালে নেওয়া হয়। এরপর চিকিৎসকদের পরামর্শে তাকে ঢাকার আগারগাঁওয়ের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে ভর্তি করানো হয়। গত কয়েক দিন সেখানেই চিকিৎসাধীন ছিলেন। ২৫ মে এই হাসপাতালে তার মস্তিষ্কে অস্ত্রোপচার হয়। বুধবার বিকেল থেকে সীমানার চিকিৎসা চলছিল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে।

সীমানা ২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন অঙ্গনে কাজ শুরু করেন। তিনি “দারুচিনি দ্বীপ” সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন। এরপর নাটকেও তাকে নিয়মিত কাজ করতে দেখা যায়। ২০১৬ সাল থেকে অভিনয়ে বিরতি টানেন এ অভিনেত্রী। এরপর আবারও গত বছর নাটকে অভিনয় দিয়ে দর্শকের সামনে আসেন।

About

Popular Links