Sunday, June 16, 2024

সেকশন

English
Dhaka Tribune

কঙ্গনাকে চড় মারা সেই কনস্টেবল বরখাস্ত

কনস্টেবল কুলবিন্দর কৌরের বিরুদ্ধে মামলা হয়েছে

আপডেট : ০৭ জুন ২০২৪, ০২:১৬ পিএম

ভারতীয় অভিনেত্রী ও রাজনীতিবীদ কঙ্গনা রানাউতকে চড় দেওয়া সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের (সিআইএসএফ) কনস্টেবলকে বরখাস্ত করেছে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ। ওই কনস্টেবলের নাম কুলবিন্দর কৌর।

শুক্রবার (৭ জুন) এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে টাইম অব ইন্ডিয়া।

সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের উচ্চপদস্থ এক কর্মকর্তার বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, কুলবিন্দর কৌরের বিরুদ্ধে মামলা হয়েছে। তাকে তার কাজ থেকে বরখাস্ত করা হয়েছে।

এবারের লোকসভা নির্বাচনে হিমাচলের মান্ডি আসন থেকে বিজয়ী হয়েছেন বিজেপি প্রার্থী কঙ্গনা। ভোটে জয়ের পর দিল্লির উদ্দেশ্যে রওনা দিতে চন্ডীগড় এয়ারপোর্টে পৌঁছান। সেখানে কঙ্গনাকে চড় দিয়ে বসেন কনস্টেবল কুলবিন্দর।

জানা যায়, চন্ডীগড় বিমানবন্দরে পৌঁছানোর পর সিকিউরিটি চেকিংয়ের সময় কুলবিন্দরের সঙ্গে তর্কে জড়ান কঙ্গনা। এরপর এ অভিনেত্রীকে চড় মারেন। কঙ্গনার সঙ্গে থাকা এক ব্যক্তিও কুলবিন্দরকে পাল্টা চড় মারেন। কিন্তু কী কারণে কঙ্গনাকে থাপ্পড় মারেন? কুলবিন্দর নিজেই তার ব্যাখ্যা দিয়েছেন।

কৃষি আইন বাতিলের দাবিতে ভারতীয় কৃষকরা ১৫ মাস আন্দোলন করেন। ওই সময়ে ‘‘বেফাঁস’’ মন্তব্য করেছিলেন কঙ্গনা। তা জানিয়ে কুলবিন্দ বলেন, ‘‘সে (কঙ্গনা) বলেছিল, কৃষকরা ১০০ রুপির জন্য সেখানে বসেছিল। সে কি সেখানে যাবে, সেখানে বসবে? আমার মা সেখানে বসে প্রতিবাদ করেছিলেন।’’

About

Popular Links